ঢাকা | বুধবার | ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৩:৪৪ পূর্বাহ্ণ
রাজনীতিনির্বাচন করবেন না হিরো আলম

নির্বাচন করবেন না হিরো আলম

spot_img

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসনে বাংলাদেশ কংগ্রেসের জোটভুক্ত গণঅধিকার পার্টি মনোনীত প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে আসার ঘোষণা দিয়েছেন।

বুধবার (১৩ ডিসেম্বর) রাত ১১টার দিকে নিজের ফেসবুক পেইজে দেয়া এক পোস্টে এ ঘোষণা দিয়েছেন আলোচিত এ কনটেন্ট ক্রিয়েটর

তবে কী কারণে তিনি নির্বাচন থেকে সরে আসবেন এ বিষয়ে বিস্তারিত কথা বলতে রাজি হননি। তিনি বলেন, নির্বাচন করবো না, এই সিদ্ধান্ত চূড়ান্ত। কেন করবো না সেই বিষয়ে আপাতত জানাচ্ছি না। ১৭ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের পর সব জানাব।

এর আগে গত ৩ ডিসেম্বর বগুড়ার জেলা প্রশাসক কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন। রাজনৈতিক দলের প্রার্থী হয়েও মনোনয়নপত্রে নিজেকে স্বতন্ত্র দাবি করাসহ চার কারণে তার প্রার্থিতা বাতিল করা হয়। মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেতে গত ৬ ডিসেম্বর নির্বাচন কমিশনে আপিল আবেদন করেন হিরো আলম। পরে ১০ ডিসেম্বর মনোনয়নপত্রের বৈধতা ফেরতের আপিল মঞ্জুর করে রায় দেয় নির্বাচন কমিশন।

উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন হিরো আলম। এর মধ্যে বগুড়া-৪ আসনে ১৪-দলীয় জোটের অন্যতম শরিক জাসদের এ কে এম রেজাউল করিমের কাছে ৮৩৪ ভোটে হেরে যান তিনি। এরপর ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আবারও স্বতন্ত্র প্রার্থী হয়ে আলোচনায় আসেন তিনি। ওই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর কাছে হেরে গেলেও নির্বাচনের দিন তাঁর ওপর হামলার ঘটনা ঘটে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর