ঢাকা | শুক্রবার | ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৬:০১ অপরাহ্ণ
সারাদেশনারায়ণগঞ্জে আগুনে পুড়ল ২০০ দোকান

নারায়ণগঞ্জে আগুনে পুড়ল ২০০ দোকান

spot_img

নারায়ণগঞ্জের রূপগঞ্জের গাউছিয়া কাঁচাবাজারের আগুনে পুড়ে গেছে দুই শতাধিক দোকান। শনিবার (২৩ মার্চ) দিবাগত রাত ৪টার দিকে এই আগুন লাগে।

মার্কেটে থাকা ওষুধ, মুদি দোকান, টিন, হার্ডওয়ারের দোকান, তেল-মবিল, টায়ার টিউব ও কাচাঁমালের দোকানগুলো অধিক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। তবে পাশেই থাকা কাপড়ের বড় মার্কেটটিতে আগুন ছড়াতে পারেনি।

পরে ফায়ার সার্ভিসের কাঞ্চন, আড়াইহাজার, ডেমরা ও পূর্বাচলের মোট ১০ ইউনিটের প্রায় ৩ ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে শতাধিক দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রোববার রাতে গাউছিয়া কাঁচাবাজারের একটি দোকানে আগুন লেগে যায়। পরে আগুনের লেলিহান শিখা পুরো কাঁচাবাজার ও টিনমার্কেটে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মার্কেটের সামনের দিকের কিছু দোকানের মালামাল বের করতে পারলেও ভেতরে থাকা সব দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিসের ইন্সিডেন্ট কমান্ডার ঢাকা বিভাগের উপ-পরিচালক ছালেহ উদ্দিন জানান, খবর পেয়ে আমাদের ৪টি স্টেশনের ১০ ইউনিটের ৩ ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এখন পর্যন্ত আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু জানা যায়নি।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর