ঢাকা | বুধবার | ১৯ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৪:৪৯ পূর্বাহ্ণ
বিনোদননতুন করে কী ক্যাপশন দেয়া যায়?

নতুন করে কী ক্যাপশন দেয়া যায়?

spot_img

হরহামেশাই ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন সংবাদ প্রচার হওয়ায় সাংবাদিকদের উপর ক্ষোভ প্রকাশ করেন ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

শুক্রবার নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু ছবি প্রকাশ করেন প্রভা। যেখানে তাকে দেখা যায়, লাল রঙের টপস পরে সুইমিং পুলে পা দুলিয়ে বসে আছেন।

ছবিগুলো প্রকাশ করে সংবাদকর্মীদের প্রতি টিপ্পনী কাটেন এই অভিনেত্রী। বলেছেন, অনেকেই তার নিউজ দিয়ে পেটের ভাত জোগাড় করেন।

প্রভা লিখেছেন, ‘তোমরা যারা এখন পর্যন্ত আমার ইনস্টা ক্যাপশন নিয়ে নিউজ করে তোমাদের পেটের ভাত জোগাড় করো! তোমাদের জন্য নতুন করে কী কী ক্যাপশন দেয়া যায় বলো তো?’

এর আগেও প্রভা একাধিকবার অভিযোগ করেছেন, তাকে নিয়ে বিভিন্ন সময় অসংখ্য মিথ্যা নিউজ প্রচার করা হয়েছে। যেটা অভিনেত্রীকে মানসিকভাবে প্রভাবিত করেছে।

এক ভিডিওবার্তায় প্রভা বলেন, ‘দয়া করে, অনুমতি ছাড়া আর কখনও আমার কোনো নিউজ করবেন না। প্রচারে আমি একদমই কমফোর্টেবল নই। আমার ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ায় যতটুকু তথ্য দিই তারমধ্যে আমি সীমাবদ্ধ থাকতে চাই। আমি এরচেয়ে আরও বড় সংখ্যক মানুষের কাছে পৌঁছাতে চাই না। অধিকাংশ সময় আপনারা মিথ্যাটাই প্রকাশ করেন। আর মানুষ সেটাই বিশ্বাস করে। এরপরও যদি এভাবে নিউজ করেন তাহলে হয়তো আমাকে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।থ

প্রসঙ্গত, ২০০৫ সাল দিকে মেরিল সোপের একটি বিজ্ঞাপনের মাধ্যমে পরিচিতি পান সাদিয়া জাহান প্রভা। বিজ্ঞাপনের পর নাটকেও দারুণ সফলতা পান তিনি। কিন্তু এরপর নিজের ব্যক্তিগত জীবনের বেশ কিছু ঘটনায় একটা সময় পর্দায় অনিয়মিত হয়ে পড়েন প্রভা।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর