ঢাকা | মঙ্গলবার | ২৩ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ১২:০৮ অপরাহ্ণ
বিনোদনধর্মের জন্য ভালোবাসার মানুষকে ত্যাগ করলেন অভিনেত্রী

ধর্মের জন্য ভালোবাসার মানুষকে ত্যাগ করলেন অভিনেত্রী

spot_img

ভালোবাসা যেমন কাঁটাতারের বাধা মানে না, তেমনি জাত-ধর্মেরও তোয়াক্কা করে না— পৃথিবীর বহু প্রেমিক যুগল এর প্রমাণ দিয়েছেন। কিন্তু ধর্মের জন্য এবার ভালোবাসার মানুষকে ত্যাগ করলেন ভারতীয় টিভি-বলিউড অভিনেত্রী হিমাংশি খুরানা।

‘বিগ বস-১৩’ এর ঘরে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান অসীম রিয়াজ-হিমাংশি। তারপর দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করেন তারা। রিয়াজ মুসলিম, হিমাংশি হিন্দু ধর্মের অনুসারী। ভিন্ন ধর্মের অনুসারী হওয়ায় ভালোবাসাকে ত্যাগ করার ঘোষণা দিয়েছেন হিমাংশি।

মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট করেছেন হিমাংশি। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘হ্যাঁ, আমরা আর একসঙ্গে নেই। আমরা একসঙ্গে যে সময় কাটিয়েছি, তা চমৎকার ছিল। কিন্তু আমাদের এই জার্নি শেষ হয়ে গিয়েছে। আমাদের সম্পর্কের যাত্রাটা দুর্দান্ত ছিল এবং আমরা আমাদের জীবন নিয়ে সামনে এগিয়ে যাচ্ছি। আমরা আলাদা আলাদা ধর্মে বিশ্বাসী, ধর্মের প্রতি সম্মান রেখে আমরা আমাদের ভালোবাসাকে ত্যাগ করছি। আমাদের পরস্পরের প্রতি কোনো অভিযোগ নেই। দয়া করে, আমাদের প্রাইভেসির প্রতি সম্মান রাখুন।’

পরে ইনস্টাগ্রাম স্টোরিতে আরেকটি পোস্ট দেন হিমাংশি। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘আমরা চেষ্টা করেছি কিন্তু আমাদের জীবনের কোনো সমাধান পাইনি। আপনি এখনো ভালোবাসেন। কিন্তু ভাগ্য আপনার সুখের জন্য সমর্থন করে না; তারপরও ঘৃণা নয়, শুধু ভালোবাসা। এটিই পরিণত সিদ্ধান্ত।’

তবে এ নিয়ে এখনো কোনো বক্তব্য দেননি অসীম রিয়াজ। কিন্তু হিমাংশি জানিয়েছেন, যৌথভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

বিগ বসের ঘরে পরিচয় হয় রিয়াজ-হিমাংশির। ভারতের জাতীয় টেলিভিশনে হিমাংশি-রিয়াজ পরস্পরের প্রতি ভালোবাসার কথা জানান। যদিও ওই সময়ে চৌ নামে এক ছেলের সঙ্গে সম্পর্কে ছিলেন হিমাংশি। অসীম রিয়াজের জন্য ৯ বছরের সেই সম্পর্ক ভেঙে দেন এই অভিনেত্রী।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর