ঢাকা | সোমবার | ২৪ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৭:০৩ পূর্বাহ্ণ
সারাদেশধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটিকে ফুল দিয়ে বরণ

ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটিকে ফুল দিয়ে বরণ

spot_img

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় নবগঠিত ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ জীবন মাহমুদ শক্তি সাধারন সম্পাদক জহিরুল ইসলাম মিলন সহ কার্যনির্বাহী কমিটিকে ফুল দিয়ে বরণ করেন,
আসিয়া হাসান আলী মহিলা ডিগ্রি কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইকবাল হোসেন তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা প্রেস ক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি জীবন মাহমুদ শক্তি, সহ-সভাপতি মুহাম্মদ ইমাম হাসান, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন সরকার, , কোষাধক্ষ্য মোশাররফ হোসেন সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ রনি,কার্যকরী সদস্য ফিরোজ আলম সহ ধনবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় আসিয়া হাসান আলী মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইকবাল হোসেন তালুকদার ধনবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশা সত্যের পক্ষে অবিচল, ন্যায়-নিষ্ঠ থাকার পাশাপাশি দেশ ও জাতির কল্যানে নিবেদিত থাকার জন্য তিনি সাংবাদিকদের আহবান জানান।

ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন বলেন, এই বিজয় আমাদের সবার। সবার সহযোগিতা না পেলে এই বিজয় অর্জন করা সম্ভব হতো না। আগামীতে ধনবাড়ী উপজেলা প্রেস ক্লাবকে একটি স্মার্ট প্রেস ক্লাবে পরিণত করবো। ক্লাবের সদস্যদের সুযোগ-সুবিধা বাড়ানোর উদ্যোগ নেবো। এ জন্য আপনাদের সবার মতামত ও পরামর্শ প্রয়োজন। আপনাদের মতামতের ভিত্তিতে একটি আধুনিক ধনবাড়ী উপজেলা প্রেস ক্লাব গড়ে তুলবো। আমি আমাদের সিনিয়র নেতৃবৃন্দসহ যারা নির্বাচনে সহযোগিতা করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর