ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ১:১৯ অপরাহ্ণ
সারাদেশধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

spot_img

টাঙ্গাইলের ধনবাড়ী  উপজেলা প্রেসক্লাবের ১১ সদস্য  বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গতকাল আনন্দ ভুবন পার্কে ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জীবন মাহমুদ শক্তিথর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলন এর সঞ্চালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় বক্তব্য রাখেন জ্যেষ্ঠ সাংবাদিক জীবন মাহমুদ শক্তি, দেলোয়ার হোসেন, রাম চন্দ্র ঘোষ।

উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলায় কর্মরত ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা। উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে ১১ সদস্য বিশিষ্ট  ধনবাড়ী  উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হন, জীবন মাহমুদ শক্তি ( দৈনিক আজকের জামালপুর) , সাধারণ সম্পাদক, জহিরুল ইসলাম মিলন ( দৈনিক খবর পত্র) ।

সিনিয়র সহ-সভাপতি-  মো: রফিকুল ইসলাম হাই (দৈনিক ক্রাইম পেক্টোল বিডি), সহ-সভাপতি মোহাম্মদ ইমাম হাসান ( দৈনিক মাটি ও মানুষ), সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ( দৈনিক ভোরের প্রতিধ্বনি), কোষাধ্যক্ষ মো: মুশাররফ হোসেন (দৈনিক আশ্রয় প্রতিদিন),  তথ্য ও দপ্তর সম্পাদক রাম চন্দ্র ঘোষ (স্বাধীন বাংলা নিউজ টিভি),  প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: দেলোয়ার হোসেন (দৈনিক আশ্রয় প্রতিদিন জেলা প্রতিনিধি), সুবর্ণা আক্তার মহিলা বিষয় সম্পাদক ( স্বাধীন বাংলা নিউজ টিভি নিউজ প্রেজেন্টার), ধর্ম বিষয় সম্পাদক মোঃ রনি (দৈনিক অগ্নিশিখা),  কার্যকরী সদস্য মো: ফিরোজ আলম (দৈনিক শিক্ষা তথ্য টিভি) ।

উল্লেখ্য, ২০২৩ সালের ধনবাড়ী উপজেলার  কর্মরত সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভায় জীবন মাহমুদ শক্তিকে সভাপতি, জহিরুল  ইসলাম মিলন কে সাধারণ সম্পাদক  ঘোষণা করে তাদেরকে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য দায়িত্ব দেওয়া হয়। এরই প্রেক্ষিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর