ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ২:৩৩ অপরাহ্ণ
সারাদেশধনবাড়ীতে নানা আয়োজনে বিজয় দিবস পালিত

ধনবাড়ীতে নানা আয়োজনে বিজয় দিবস পালিত

spot_img

নানা কর্মসূচির মধ্যে দিয়ে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যাদয়ের সাথে সাথে কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় পতাকা উত্তোলন করে বিজয় দিবসের কর্মসুচির উদ্বোধন করেন উপজেলা প্রশাসন। 

পরে ধনবাড়ী উপজেলায় ময়দানে শহীদদের স্মরণে ৩১বার তোপধ্বনি, শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অপরদিকে সকাল  আটটার দিকে উপজেলা প্রসাশনের উদ্যোগে কেন্দ্রীয় হেলিপ্যাড ময়দানে উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী স্কুল, কলেজের শিক্ষার্থী ও ধনবাড়ী থানা পুলিশের বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরর্চচা প্রদর্শন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা, উপজেলার নির্বাহী অফিসার রেজাউল করিম, ধনবাড়ী  থানার ওসি মো: সাজ্জাদ হোসেন, ধনবাড়ী  উপজেলা ভাইস-চেয়ারম্যান শামসুল হুদা, জেব উন নাহার লীনা বকল  

সহকারী কমিশনার ভূমি ফারাহ্ ফাতেহা তাকমিলা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাবীবুর রহমান সুমন, আলহাজ্ব মাসউদুল আলম উচ্ছল, সভাপতি পাইস্কা বালিকা উচ্চবিদ্যালয়, ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি, জীবন মাহমুদ শক্তি, সাধারণ সম্পাদক,জহিরুল ইসলাম মিলন সহ ধনবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সকল সাংবাদিক উপস্থিত ছিলেন। 

এ ছাড়া দিনব্যাপী অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সংবর্ধনা, প্রীতি ফুটবল  খেলা, সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, মিলাদ মাহফিল, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর