ঢাকা | রবিবার | ১৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৭:৪০ অপরাহ্ণ
খেলাধুলাধনবাড়ীতে জেলা প্রশাসক গোল্ড কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ধনবাড়ীতে জেলা প্রশাসক গোল্ড কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

spot_img

বাংলাদেশে ব্যাডমিন্টন একটি জনপ্রিয় খেলা। বিশেষ করে শীতকালে দেশজুড়ে এ খেলাটি খেলা হয়ে থাকে। ব্যাডমিন্টন খেলার আয়োজন ও উন্নয়নের দায়িত্ব পালনের জন্য ১৯৭২ সালে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন গঠিত হয়। বাংলাদেশে থেকে ব্যাডমিন্টন হারিয়ে যাচ্ছে তবে খেলাটিকে আবার জনপ্রিয় করে তুলতে টাইগার জেলা প্রশাসকের পক্ষ থেকে এক বিষয় শুধু গ্রহণ করা হয়েছে তারি ধারাবাহিকতায়।

গতকাল টাঙ্গাইল ধনবাড়ী উপ‌জেলা পর্যা‌য়ে জেলা প্রশাসক গোল্ড কাপ উপজেলা পর্যায়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা উপ‌জেলা প‌রিষদ ব্যাডমিন্টন গ্রাউন্ডে অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক গোল্ড কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আসলাম হোসাইন, সহকারি কমিশনার ভূমি ফারাহ্ ফাতেহা তাকমিলা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবীবুর রহমান সুমন, ধনবাড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মাদ বাবুল হাছান , একাডেমিক সুপারভাইজার নজরুল ইসলাম , নির্বাচন অফিসার মুজাম্মেল হক সহ

আরো উপস্থিত ছিলেন,ভারপ্রাপ্ত অধ্যক্ষ আসিয়া হাসান আলী মহিলা ডিগ্রি কলেজ,মোঃ ইকবাল হোসেন তালুকদার, সহকারী অধ্যাপক নিলুফা ইয়াছ‌মিন ,বি‌ভিন্ন শিক্ষা প্রতিষ্ঠা‌নের শিক্ষকমন্ডলী ও ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সকল সাংবা‌দিকগন।

ধনবাড়ী উপ‌জেলা প্রশাসন আয়োজিত এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় স্কুল পর্যা‌য়ে ও ক‌লেজ পর্যা‌য়ে শিক্ষার্থীগন অংশ গ্রহন ক‌রেন ।

টানটান উত্তেজনাপূর্ণ এ খেলায় স্কুল পর্যা‌য়ে শাপলা টিমকে (৬-২১) প‌য়ে‌ন্টে পরাজিত করে বে‌লি টিম চ্যাম্পিয়ান হয়।

অন‌্যদি‌কে ক‌লেজ পর্যা‌য়ে জুই টিম‌কে (৭-২১) প‌য়ে‌ন্টে পরাজিত করে টগর টিম চ্যাম্পিয়ান হয়। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন জ‌হিরুল ইসলাম মিলন রেফারী বাংলা দেশ ফুটবল ফেডারেশনের।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর