ঢাকা | বৃহস্পতিবার | ২৩ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৯:৫৫ পূর্বাহ্ণ
রাজনীতিদেশে আংশিক দুর্ভিক্ষ চলছে : জিএম কাদের

দেশে আংশিক দুর্ভিক্ষ চলছে : জিএম কাদের

spot_img

একটি গোষ্ঠী দেশের মালিক বনে গেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় নেতা জিএম কাদের।

তিনি বলেন, মুক্তিযুদ্ধ করেছিল এদেশের মানুষ বৈষম্য দূর করার জন্য। কিন্তু বর্তমান সরকার বৈষম্য সৃষ্টি করছে। একটি গোষ্ঠী দেশের মালিক। আর কারও খবর নেই। ৪ কোটি মানুষ ক্রয়ক্ষমতার বাইরে আছে। দেশে একটি দুর্ভিক্ষের অবস্থা চলছে, আংশিক দুর্ভিক্ষ চলছে।

বুধবার (২০ মার্চ) বিকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয় মিলনায়তনে প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৯৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, তাকে (এরশাদ) অনেকবার নিন্দিত করতে চেষ্টা হয়েছে। কিন্তু উনি বার বার নন্দিত হয়েছেন। কারণ তিনি যতবার জনগণের সামনে দাঁড়িয়েছেন, ততোবার জনগণ তাকে মূল্যায়ন করেছে।

তিনি আরও বলেন, তিনি উপজেলার প্রবর্তন করেছিলেন। এটা তার যুগান্তকারী পদক্ষেপ ছিল। শাসন হবে শোষণের জন্য নয় সেবার জন্য তিনি কাজ করেছেন। ১৯৮৭ তিনি বাংলা ভাষাকে প্রশাসনিক ভাষা হিসেবে আইন করেছিলেন।

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, দল একটি চলন্ত ট্রেনের মতো। স্টেশনে ট্রেন থামবে, যাত্রী উঠবে নামবে। যারা চলে গেছে তাদের আর সুযোগ দেব না। অনেকে আবার ফিরে আসতে চায়, কিন্তু আমরা আর এ সুযোগ দেব না। এ সময় দলের কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর