ঢাকা | রবিবার | ১৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৮:৫৮ অপরাহ্ণ
সারাদেশদিনাজপুরে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু, ২ জনের অবস্থা আশঙ্কাজনক

দিনাজপুরে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু, ২ জনের অবস্থা আশঙ্কাজনক

spot_img

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় খেলতে গিয়ে পুকুরে পড়ে পানিতে ডুবে যায় সাত বছর বয়সী তিন শিশু। এদের মধ্যে আব্দুর রহমান নামের এক শিশুর মৃত্যু হয়েছে। অপর দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৯ জুন) সকাল সাড়ে ৮টায় উপজেলার বেলওয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান বেলওয়া-নয়নদীঘি গ্রামের সোহান মিয়ার ছেলে। আশঙ্কাজনক অন্য দুই শিশু হলো- শালগ্রামের হোসেন আলীর ছেলে জিহাদ এবং গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার আব্দুল মমিন মিয়ার ছেলে সোবাহান। শিশু সোবাহান তার নানিবাড়িতে বেড়াতে এসেছিল।

স্থানীয়রা জানান, সকালে বাড়ির পাশে খেলাধুলা করছিল কয়েকজন শিশু। খেলতে খেলতে তারা বাড়ির পেছনে থাকা একটি পুকুরে পড়ে যায়। কিছু সময় পর একটি শিশুর চিৎকার শুনতে পায় পরিবারের সদস্যরা। পরে পরিবারের সদস্যরা পুকুরের পানিতে হাবুডুবু খাওয়া অবস্থায় শিশু জিহাদ ও সোবাহানকে উদ্ধার করে। তখনও শিশু আব্দুর রহমান নিখোঁজ ছিল। খোঁজাখুঁজির একপর্যায়ে তার পরনে থাকা প্যান্টের কিছু অংশ পানিতে ভাসতে দেখে তাকেও উদ্ধার করা হয়। পরে তিন শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক শিশু আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. প্রিয়াঙ্কা কুন্ডু বলেন, সকালে তিনজন শিশুকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। আমরা একজনকে মৃত অবস্থায় পেয়েছি। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুরে স্থানান্তর করা হয়েছে।

ঘোড়াঘাট থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) দেবব্রত রায় বলেন, পানিতে ডুবে শিশু নিহতের ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষ করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর