ঢাকা | মঙ্গলবার | ১৮ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৪:১০ অপরাহ্ণ
অর্থনীতিতিন মাসের মধ্যে দেনা পরিশোধ শুরু করবো

তিন মাসের মধ্যে দেনা পরিশোধ শুরু করবো

spot_img

আগামী দুই থেকে তিন মাসের মধ্যে দেনা পরিশোধ শুরু করবেন বলে জানিয়েছেন ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল। শুক্রবার (২৯ ডিসেম্বর) ইভ্যালির ভেরিফায়েড ফেসবুক পেজে এক লাইভ অনুষ্ঠানে এ প্রতিশ্রুতি দেন তিনি।

পাওনাদার গ্রাহক ও ব্যবসায়ীদের উদ্দেশ্য তিনি বলেন, আমি আপনাদের কষ্টটা বুঝি। ইভ্যালিকে যদি বিজনেস করতে দেওয়া হয়, তাহলে অল্প কিছুদিনের মধ্যেই আপনাদের সব দেনা পরিশোধ করবো। আমি এটা আত্মবিশ্বাসের সঙ্গেই বলছি। সেটা কীভাবে সম্ভব হবে তার সব উত্তর দেবো আমি। আগামী জাতীয় নির্বাচনের পর সংবাদ সম্মেলন করে গ্রাহক, ব্যবসায়ী ও মিডিয়ার সব প্রশ্নের উত্তর দেবো।

দেনা পরিশোধের প্রক্রিয়া প্রসঙ্গে তিনি বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের চিঠিতে উল্লেখ ছিল আমাদের কাছে সাড়ে ৩০০ কোটি টাকা পাওনা আছে। নিঃসন্দেহে এটা বড় অ্যামাউন্ট, যদি আমরা স্মল স্কেলে চিন্তা করি। কিন্তু বৃহৎ স্কেলে চিন্তা করলে আজকের দিনে ইভ্যালি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স। গ্রাহক কখনোই আমরা ধরে রাখতে পারতাম না, যদি মার্চেন্টরা স্পেশাল প্রাইস না দিতেন। এই ব্যবসায়ীরা যে বিশেষ মূল্য আমাদের দেন, সেখান থেকেই আমরা একটা প্রোফিট রেখে সেগুলো সেল করি। আপনাদের কাছে মনে হতে পারে এত দেনা, কিন্তু দেশের ৫ শতাংশ লোকও যদি ইভ্যালি থেকে তাদের পণ্য নেয়, তাহলে এ দেনা পরিশোধ করা খুবই সহজ।

ইভ্যালি নতুন অফার বাজারে নিয়ে এসেছে উল্লেখ করে রাসেল বলেন, আজকের ক্যাম্পেইনের উদ্দেশ্য এটা নয় যে, আমি যা লাভ করলো সেটা দিয়ে বিলাসবহুল জীবনযাপন করবো। আজকে লাভের টাকা দিয়ে অল্প কিছু গ্রাহককে দিয়ে হলেও অন্তত এ দেনা মুক্তি হতে চাই।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর