ঢাকা | শনিবার | ২ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ২:২১ পূর্বাহ্ণ

তাদের প্রস্তাবে মন খারাপ হতো : তানিয়া বৃষ্টি

spot_img

নাটকের অতি পরিচিত মুখ অভিনেত্রী তানিয়া বৃষ্টি। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি ঝোঁক ছিল তার। এক দশক আগে অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নেওয়ার পর ইচ্ছে ছিল সিনেমায় নিয়মিত হওয়ার। কিন্তু পরবর্তীতে তা আর হয়ে ওঠেনি বিরূপ অভিজ্ঞতার কারণে।

বরাবরই নাটকের ছোট পর্দা থেকে সিনেমার বড় পর্দার প্রতিই বেশি আগ্রহ ছিল তার। ক্যারিয়ারের শুরুতে সুযোগ পেয়ে যান আকরাম খানের ‘ঘাসফুলথ ছবিতে। এরপর বেশ কিছু সিনেমার প্রস্তাব পেলেও নিয়মিত হননি বড় পর্দায়।

এ প্রসঙ্গে তানিয়া বৃষ্টি বলেন, ‘সিনেমায় অনেক প্রস্তাব পেলেও স্বপ্নটা এগিয়ে নিতে পারিনি। তখন মনে হয়েছে, ওই সময়টাতে ওই জায়গা আমার জন্য নয়। যে কারণে প্রস্তাব গ্রহণ করিনি। আমার বড় পর্দার নায়িকা হওয়ার খুব ইচ্ছা ছিল, কিন্তু সেসব প্রস্তাব নিতে পারছিলাম না। সেই কারণে আমার মন খারাপ ছিল।’

মন খারাপের কারণ প্রসঙ্গেও খোলাসা করেছেন অভিনেত্রী। তার কথায়, ‘আমি একটা প্ল্যাটফর্ম থেকে আসছি, কাজ করব। সেই সুযোগ নাটকে সহজেই হয়ে যায়। কিন্তু সিনেমায় একটু কঠিন। সিনেমার প্রস্তাবে শুনতে হয়েছে, কাজের বিপরীতে কিছু চায়। সবাই না, এই কথাগুলো কেউ কেউ বলেছেন। তাদের প্রস্তাবে মন খারাপ হতো। হয়তো তারা যথাযথ প্রতিষ্ঠানের ছিলেন না এবং উদ্দেশ্যও ভালো ছিল না।’

গেল ঈদুল আজহায় ‘জায়গায় খায় জায়গায় ব্রেক’, ‘কাছের মানুষ’সহ বেশ কিছু নাটকে দেখা গেছে তানিয়া বৃষ্টিকে। ঈদের বিরতির পর আবারও তাকে দেখা যাবে নতুন নাটকে। আগামী বৃহস্পতিবার বাংলাভিশনে প্রচারিত হবে ‘ফ্রিল্যান্স ধান্দাবাজ’ নামের একটি নাটক। এস আর মজুমদারের পরিচালনায় এতে তার বিপরীতে দেখা যাবে নিলয় আলমগীরকে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর