ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ১:১৮ অপরাহ্ণ
সারাদেশটেস্ট পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

টেস্ট পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

spot_img

গাজীপুরের কালিয়াকৈরে টেস্ট পরীক্ষায় ফেল করায় এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার (৩ নভেম্বর) সকাল ১০টার দিকে নিজ কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থী কালিয়াকৈর পৌরসভার চন্দ্রা সাত্তারগেট এলাকার লিটন সরকারের ছেলে পার্থ সরকার (১৬)। সে আফাজ উদ্দিন মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী।

পরিবার ও সহপাঠী সূত্রে জানা যায়, নির্ধারিত সময়ের আগেই এসএসসির টেস্ট পরীক্ষা নিয়েছে স্কুল কর্তৃপক্ষ। তাই প্রস্তুতি ভালো না থাকায় এক বিষয়ে ফেল করে পার্থ। যার কারণে পরীক্ষার জন্য ফরম ফিলাপে নাকচ করেন প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। এ ঘটনা নিয়ে পরিবারের ভয়ে কাউকে কিছু না জানিয়ে বৃহস্পতিবার রাতের কোন এক সময় নিজ কক্ষেই ফ্যানের সাথে রশি লাগিয়ে আত্মহত্যা করে। পরে সকালে পরিবারের সদস্যরা ডাকাডাকি করলে ঘুম থেকে না উঠায় ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় পরিবার।

এ বিষয়ে আফাজ উদ্দিন মেমোরিয়াল স্কুল ও কলেজের পরিচালক মো. সোহাগ রহমান বলেন, টেস্ট পরীক্ষায় ফেল করা ৩০ শিক্ষার্থীকে আমরা ফরম পূরণের সুযোগ দেইনি। তাদের পরিবারকে ফোন করে বিষয়টি জানানো হয়েছে। হয়তো এই ছাত্রের পরিবার থেকে তাকে বকাঝকা করেছে, সে কারণেই সে আত্মহত্যা করেছে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর