ঢাকা | বৃহস্পতিবার | ২৩ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৯:১৬ পূর্বাহ্ণ
খেলাধুলাটি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না স্টোকস

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না স্টোকস

spot_img

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না বেন স্টোকস। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) পক্ষ থেকে মঙ্গলবার (২ এপ্রিল) এটি জানানো হয়। তারা জানিয়েছে, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আগ্রহী নন ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেলে স্টোকস কাউন্টি দল ডারহামের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলবেন বলে এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে স্টোকস বলেন, ‘আমি কঠোর পরিশ্রম করছি এবং ক্রিকেটের সব ফরম্যাটে একজন অলরাউন্ডার হিসেবে পূর্ণ ফিটনেসে ফিরে আসতে মনোযোগ দিচ্ছি।’

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে স্টোকস-ই বাউন্ডারি মেরে ইংল্যান্ডকে বিশ্বকাপ জিতিয়েছিলেন। এরপর ওই বছরই সবাইকে চমকে দিয়ে ওয়ানডে থেকে অবসরের সিদ্ধান্ত নেন স্টোকস। যদিও ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের আগে অবসরে ভেঙে ফিরেছিলেন তিনি।

তবে ইনজুরি থেকে ফেরার পর শুধু ব্যাটিং করে যাচ্ছিলেন তিনি। হাঁটুর অস্ত্রোপচারের পর বোলিং থেকে দূরে রয়েছেন স্টোকস। তবে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে কয়েক ওভার বোলিং করেছিলেন তিনি। তবে স্টোকস জানিয়েছেন, নিয়মিত বোলিংয়ে ফিরতে তিনি এখনো অনেক পিছিয়ে আছেন।

স্টোকস তার বিবৃতিতে জানান, ‘আমার হাঁটুর অস্ত্রোপচার এবং বোলিং ছাড়াই নয় মাস পর বোলিং দৃষ্টিকোণ থেকে আমি কতটা পিছিয়ে আছি তা ভারতের বিপক্ষে টেস্ট সিরিজেই দেখা গেছে। আমি আপাতত কাউন্টি চ্যাম্পিয়নশিপে ডারহামের হয়ে খেলার অপেক্ষায় আছি।’

চলমান আইপিএলেও খেলছেন না স্টোকস। আইপিএলের আগে এক বিবৃতি দিয়ে নিজেকে সরিয়ে নেন ইংল্যান্ডের এই টেস্ট অধিনায়ক।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর