ঢাকা | রবিবার | ২৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১১:৩৯ পূর্বাহ্ণ
খেলাধুলাটি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন যুবরাজ সিং

টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন যুবরাজ সিং

spot_img

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট সুপারস্টার ক্রিস গেইল ও কিংবদন্তি স্প্রিন্টার উসাইন বোল্টের পর তৃতীয় অ্যাথলেট হিসেবে আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত নিযুক্ত হলেন ভারতের সাবেক ক্রিকেটার যুবরাজ কিং। আগামী ১ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে শুরু হবে নবম টি-টোয়েন্টি বিশ্বকাপ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম আসরে ২০০৭ সালে স্টুয়ার্ট ব্রডের ৬ বলে ৬ ছক্কা হাঁকানোর জন্য বিখ্যাত হয়ে আছেন যুবরাজ। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথম কোনো ক্রিকেটার হিসেবে এমন কীর্তি গড়েন তিনি। যুবরাজের সেই দুর্দান্ত ব্যাটিংয়ের কথা স্মরণ করেই তাকে দূত হিসেবে স্বীকৃতি দিয়েছে আইসিসি।

বিশ্বকাপের দূত হয়ে পেছনের স্মৃতিচারণ করে যুবরাজ বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে আমার কিছু স্মরণীয় মুহূর্ত আছে। এর অন্যতম এক ওভারে ছয় ছক্কা মারা। ওয়েস্ট ইন্ডিজে ক্রিকেট খেলাটা সবসময় উপভোগের। আর যুক্তরাষ্ট্রে খেলাটা ছড়িয়ে পড়ছে। তাই এবারের আসরের অংশ হতে পেরে রোমাঞ্চিত আমি।

শুভেচ্ছা দূত হওয়ার মাধ্যমে বিশ্বকাপ চলাকালীন বিভিন্ন গুরুত্বপূর্ণ ইভেন্টে অংশ নেবেন যুবরাজ। ৯ জুন ভারত ও পাকিস্তানের মধ্যকার ম্যাচেও তাকে দেখা যেতে যেকোনো ভূমিকায়।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর