ঢাকা | বৃহস্পতিবার | ২৩ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৯:০৮ পূর্বাহ্ণ
শিক্ষাক্যাম্পাসজবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে শাকির-তানিম

জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে শাকির-তানিম

spot_img

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত হবিগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের ২৬ সদস্যবিশিষ্ট নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী শাকির আহমেদকে সভাপতি এবং ২০১৯-২০ শিক্ষাবর্ষের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী শাহ নাবিল হোসেন তানিম কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বুধবার (২৭শে মার্চ) হবিগঞ্জ জেলা ছাত্রকল‍্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা উপদেষ্টা মোঃ আব্দুর রহিম কাওছার ও মোঃ নুরুল আফসার, উপদেষ্টা আব্দুল্লাহ শাহীন, মোঃ আব্দুল মুহিত, আব্দুল মুকিত, সানি সূত্রধর, নাজমুল হোসেন মামুন, সভাপতি সাকিব হাসান ও সাধারণ সম্পাদক মোঃ নুরে আলম সোহাগ স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে ১ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয় ।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন শুভ পাল, মোঃ দেলোয়ার হোসেন, আব্দুর রহমান সম্রাট, আবুল হাসান, মুবিন আক্তার মুনা, ইফাত জাহান চোধুরী জ্যোতি, খন্দকার জালাল এবং নাফিজ ইমতিয়াজ রূপক।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন সফল দাস রাহুল, মোঃ আব্দুল মুঈন খাঁন, মোমিন আহমেদ সুমন এবং বিভু দেবনাথ। সাংগঠনিক সম্পাদক হিসাবে অনামিকা দেব পূর্বা, জয় রায়, সরল ব্যানার্জী হৃদয়, তাফহিমুর রহমান খান এবং স্পর্শা দত্ত সিঁথি।

এছাড়াও দপ্তর সম্পাদক রাজু আহমেদ খান, প্রচার সম্পাদক সাইদুর রহমান পারভেজ, অর্থ সম্পাদক মাহমুদ তালুকদার এবং কার্যকারী সদস্য হিসাবে রয়েছেন প্রিতম দাস, কামরান হোসেন, মোহাম্মদ আকাশ মিয়া ও রৌদ্র বনিক। আগামী তিন (০৩) মাসের মধ্যে কমিটিকে পুর্ণাঙ্গ করার নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ১৩ ই নভেম্বর প্রতিষ্ঠাতা উপদেষ্টা মোঃ আব্দুর রহিম কাওছার ও মোঃ নূরুল আফসারের উদ্যোগে প্রতিষ্ঠিত হয়েছিল হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর