ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৩৮ অপরাহ্ণ
সারাদেশচোর সন্দেহে জামাইকে পিটিয়ে হত্যা!

চোর সন্দেহে জামাইকে পিটিয়ে হত্যা!

spot_img

কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নে শ্বশুরবাড়িতে জামাইকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে উঠেছে। শনিবার (২ ডিসেম্বর) দুপুর আনুমানিক ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় খোকন মিয়া মারা যান।

নিহত ব্যক্তির নাম খোকন মিয়া (৪৪)। তিনি সুন্ধিরবন এলাকার মৃত লাল মিয়ার ছেলে। এ অভিযোগে নিহতের বোন বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেছেন।

সূত্রে জানা যায়, ২০ বছর আগে মাইজখাপন ইউনিয়নের পাঁচধা এলাকায় পারিবারিকভাবেই বিবাহবন্ধনে আবদ্ধ হন খোকন মিয়া। তাদের সংসারে তিনটি সন্তান রয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া লেগেই থাকতো।

স্ত্রী-সন্তান শ্বশুরবাড়িতে থাকায় শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা থেকে এসে খোকন মিয়া তার শ্বশুরবাড়িতে গিয়ে ওঠেন। এসময় দরজায় নক করলে শ্বশুরবাড়ির লোকজন চোর বলে খোকন মিয়াকে বেঁধে রেখে হাতুড়ি দিয়ে পিটিয়ে নির্যাতন চালান। সকালে গুরুতর অসুস্থ অবস্থায় স্থানীয়রা আহত খোকনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন। শনিবার (২ ডিসেম্বর) দুপুর আনুমানিক ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় খোকন মিয়া মারা হন। তার শরীরে বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন দেখা যায়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেছেন, খোকন কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় নিহতের বোন বাদী হয়ে ১১ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন। মামলায় নিহতের শ্যালককে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

এছাড়া তিনি আরও বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর