ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৫৫ অপরাহ্ণ
সারাদেশকোনো ভোটার বাধা পেয়েছি বললেই ব্যবস্থা: ইসি রাশেদা

কোনো ভোটার বাধা পেয়েছি বললেই ব্যবস্থা: ইসি রাশেদা

spot_img

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, কোনো ভোটার যদি বলেন তিনি আতঙ্কে রয়েছেন, বা বাধা সৃষ্টি করা হয়েছে। তাহলে কোনো প্রমাণ বা সাক্ষী লাগবে না। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা গ্রহণ করবে।

তিনি বলেন, ভোটাররা নির্দ্বিধায় ভোটকেন্দ্রে আসবেন এবং যাকে খুশি তাকে ভোট দেবেন। সে জন্য নির্বাচন কমিশন, প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নাটোর জেলা প্রশাসকের হলরুমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

রাশেদা সুলতানা বলেন, প্রার্থীদের আচরণবিধি ভঙ্গে মনিটরিং জোরদার করা হচ্ছে। প্রার্থীরা আচরণবিধি ভঙ্গ করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। অনেক প্রার্থীকে শোকজ করা হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা সকলকে নিয়ে সমন্বয়ের মাধ্যমে অবাধ, সুষ্ঠু, সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন করতে চাই। সেজন্য নির্বাচন কমিশন কাজ করছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন, যাতে পরিবেশটা বিঘ্ন না হয়।

রাশেদা সুলতানা আরও বলেন, কোনো ভোটারকে যদি কেউ বাধা, হুমকি বা ভয়ভীতি দেখিয়ে আতঙ্ক সৃষ্টি করেন। সে অপরাধী হিসেবে চিহ্নিত হবেন এবং তার শাস্তি হবে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর