ঢাকা | মঙ্গলবার | ২৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ৫:৫৩ পূর্বাহ্ণ

কুবি মাতালো ৪ ব্যান্ডদল

spot_img

নতুন বছরকে ঘিরে “হ্যাপি নিউ ইয়ার কনসার্ট” এর আয়োজন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একমাত্র ব্যান্ডদল প্ল্যাটফর্ম। এতে কুবি মাতাচ্ছে দেশের ৪টি সেরা ব্যান্ডদল অ্যাশেজ, সোনার বাংলা সার্কাস, এভোয়েড রাফা এবং বে অফ বেঙ্গল।

বুধবার (৩১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ কনসার্টের আয়োজন করা হয়। এই ব্যান্ডদলগুলোর পাশাপাশি পারফর্ম করছে বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিষয়ক সংগঠন ‘প্রতিবর্তন’।

এদিকে কনসার্ট উপভোগ করতে কুমিল্লা নগরীর বিভিন্ন স্থান থেকে দর্শকদের ভিড় জমেছে। বিভিন্ন স্কুল ও কলেজ থেকে শিক্ষার্থীদের দল বেঁধে অংশগ্রহণ করতে দেখা গেছে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ বিভিন্ন জেলার মানুষকে ক্যাম্পাসে ভিড় করতে দেখা গেছে।

ঢাকা থেকে আসা জাবেদ নামের এক সঙ্গীত প্রেমিক বলেন, আমি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সন্ধা কালীন কোর্সের শিক্ষার্থী ছিলাম। ক্যাম্পাসের এমন আয়োজনের জন্য চাকরি থেকে আগেই ছুটি নিয়ে রেখেছিলাম। বহু দিন হলেও সবার সাথে দেখা হবে কথা হবে এটা ভেবে আনন্দ লাগছে, সাথে তো গান আছেই।

ব্রাক্ষণবাড়িয়া থেকে আসা একদল শিক্ষার্থী জানায়, আমরা আগেই রেজিষ্ট্রেশন করে রেখেছিলাম। যাতে কোন ভাবেই মিস না হয়ে যায়। আমরা আরও অনেকে আসছিলাম কিন্তু ভিড়ের মধ্যে হারিয়ে ফেললাম। কনসার্টেও আসা হলো বিশ্ববিদ্যালয় ও দেখা হয়ে গেলো।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর