ঢাকা | রবিবার | ২৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১১:৪৬ পূর্বাহ্ণ
বিনোদনকাতান মিডি ড্রেসে মুগ্ধতা ছড়ালেন ভাবনা

কাতান মিডি ড্রেসে মুগ্ধতা ছড়ালেন ভাবনা

spot_img

চলচ্চিত্রের মর্যাদাপূর্ণ আয়োজন ‘কান চলচ্চিত্র উৎসব’ এর ৭৭তম আসরে প্রথমবারের মতো হাজির হয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। উৎসবে নিজেকে আলাদাভাবে জানান দিতে একেকদিন একেক ডিজাইনের নজরকাড়া পোশাক পরে আসছেন লাইমলাইটে।

বাংলাদেশ সময় ১২ মে রাতে ভাবনা কানে পৌঁছেই ফেসবুক পোস্টে ভাবনা লিখেছেন, ‘ফ্রম পুরান ঢাকা টু ফেস্টিভ্যাল ডি কান’।

ভিন্ন ভিন্ন লুকে মুগ্ধতা ছড়ানোর পাশাপাশি নেটিজেনদের অবাক করেছেন তিনি। মেরুণ কাতানে সোনালি জরির কাজ করা। বোঝাই যাচ্ছে বিয়ের বেনারসি কেটে পোশাকটি ডিজাইন করা হয়েছে। লম্বা টেলওয়ালা গাউনটির এক পাশে স্লিট করা। একপাশে অফ সোল্ডার, অণ্যপাশে ফুল হাতা। সঙ্গে কন্ট্রাস্ট সবুজ ঝোলানো দুল। সবমিলিয়ে নায়িকাকে অণ্য দিনের তুলনায় বেশি গর্জিয়াস লাগছে।

বেনারসি কাতান কাপড়ের ওপর কাস্টমাইজ করা মিডি ড্রেসে মোহনীয়তা ছড়ালেও খানিকটা কড়া মন্তব্যও তার কপালে জুটছে। রাখঢাক না করে ভাবনার এই মেলে ধরাকে কটাক্ষ করছেন নেটিজেনরা।

অন্যদিকে তাদের এই মন্তব্যে অ্যাংগ্রি রিয়্যাক্ট দিয়ে কেউ কেউ ভাবনার ছবি শেয়ার করে সমালোচনাও করছেন। ভাবনার এমন মিডি পোশাককে অনেকেই যেন মানতে পারছেন না। কড়া ও নোংরা মন্তব্যও হজম করতে হচ্ছে এই অভিনেত্রীকে।

প্রসঙ্গত, কান চলচ্চিত্র উৎসব চলবে আগামী ২৫ মে পর্যন্ত। ততদিন পর্যন্ত ভাবনাকে সেখানেই হয়ত দেখা যাবে নিত্য নতুন সব পোশাকে। শুধু ভাবনাই নয়, ঐশ্বরিয়া, উর্বশী রাউতেলা কিয়ারা আদভানিসহ বলিউডের অনেক তারকাকেই সেখানে দেখা গেছে। আলো ছড়াচ্ছেন হলিউডের বিখ্যাত তারকারাও।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর