ঢাকা | বুধবার | ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ২:৫০ পূর্বাহ্ণ
বিনোদনকাকে ‘কুকুর’ বললেন বুবলী?

কাকে ‘কুকুর’ বললেন বুবলী?

spot_img

সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব একটা সক্রিয় নন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী। তবে এর মধ্যেই বুধবার (২৫ অক্টোবর) বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন তিনি।

যেখানে এই নায়িকা তুলে ধরেছেন কবি সত্যেন্দ্রনাথ দত্ত-এর কবিতা ‘উত্তম ও অধম’ দুই লাইন— ‘কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পায়, তাই বলে কি কুকুর কামড়ানো মানুষের শোভা পায়?’

হঠাৎ বুবলীর এমন স্ট্যাটাসের কারণ খুঁজছেন ভক্তরা। কাকে উদ্দেশ্য করে এমনটা বললেন তিনি, সেই প্রশ্নও তুলেছেন অনুরাগীরা।

যদিও বুবলী কারো নাম নেননি, তবে ভক্তদের বুঝতে বাকি নেই এই নায়িকার তীরের নিশানায় রয়েছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। কিন্তু বুবলীর এই স্ট্যাটাসের সঙ্গে অপুর সম্পর্ক কী?

এই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে দেখতে হবে, বুবলীকে নিয়ে অপু বিশ্বাসের সাম্প্রতিক এক মন্তব্য। যেখানে সরাসরি এই নায়িকা জানিয়েছেন, বুবলীকে ‘ঘৃণা’ করেন তিনি। এখানেই থামেননি! অপু বলেছেন- বুবলীর নাম নিতেও নাকি তার ব্যক্তিত্বে বাঁধে।

অপু বিশ্বাসের এমন মন্তব্যর একদিন পার হতেই সামাজিক মাধ্যমে এই স্ট্যাটাস দিলেন বুবলী। যেখানে তিনি এই নায়িকার নাম না নিলেও পরোক্ষভাবে তাকে উদ্দেশ্য করেই বার্তাটি পৌঁছে দিলেন।

এর আগে বুবলীকে নিয়ে এক সাক্ষাৎকারে অপু বলেছেন, ‘আমাকে নিয়ে তার কী মন্তব্য গন্তব্য জানার সময় নেই। একবাক্যে তাকে আমি ঘৃণা করি। ইংলিশে ‘হেট’ বললে আরও স্মার্ট হয়।’

বুবলীকে নিয়ে অপু আরও বলেন, ‘ওনার নাম নিতে আমার ব্যক্তিত্বে বাঁধে। জানি এই শব্দটা প্রচুর ভাইরাল হবে। এটা আমার জন্য ম্যাটার করে না। ওনাকে আমি ঘৃণা করি।’

প্রসঙ্গত, ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই নায়িকার আরও একটি পরিচয়, দু’জনেই ছিলেন চিত্রনায়ক শাকিব ঘরণী। অতীতের বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে এখনও দুই সতীনের মধ্যে দা-কুমড়া সম্পর্ক। বিভিন্ন সময়েই এক অন্যেকে নিয়ে প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে মন্তব্য করেছেন। যা তাদের মধ্যেকার সম্পর্ককে ক্রমাগত জটিল করেছে। এবার তেমন কিছুরই আরও এক প্রমাণ মিলল।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর