ঢাকা | রবিবার | ২৩ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১০:২০ পূর্বাহ্ণ
শিক্ষাক্যাম্পাসকম্পিউটার উপহার পেল গবিসাস

কম্পিউটার উপহার পেল গবিসাস

spot_img

বেসরকারি বিশ্ববিদ্যালয়ে দেশের প্রথম সাংবাদিক সংগঠন গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে (গবিসাস) কম্পিউটার উপহার দিয়েছেন ঢাকা-২০ আসনের সাংসদ ও বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ এমপি।

বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে গবিসাস কার্যালয়ে কম্পিউটারটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ডিনস’ কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. জহিরুল ইসলাম খান।

পরে সংগঠনের সদস্যবৃন্দের সাথে আলাপচারিতায় গবিসাসের উত্তরোত্তর সফলতা কামনা করে তিনি বলেন, “প্রযুক্তি নির্ভর সময়ে প্রযুক্তি ব্যবহার করেই এগিয়ে যেতে হবে। কম্পিউটার ব্যবহার করে সাংবাদিকতা আরও সহজ ও আনন্দময় হবে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় গবিসাস যে দৃষ্টান্ত রেখে যাচ্ছে, সে ধারা অব্যাহত থাকুক।”

বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনের কৃতিত্ব স্বরূপ গত ১৫ ফেব্রুয়ারি গবিসাসের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে কম্পিউটার উপহারের ঘোষণা দেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য বেনজির আহমদ।

তিনি বলেন, “সাংবাদিকরা সমাজের দর্পণ। তারা চাইলে সমাজের বিভিন্ন অসঙ্গতির ইতিবাচক সমাধান করতে পারে। একইসাথে এ পেশার অপব্যবহারে অনেকের ক্যারিয়ার ধ্বংস হতে পারে। আমি চাই, গবিসাস সব বিপত্তি পেরিয়ে সফলতার শিখরে আরোহণ করুক।”

এ সম্পর্কে এমপিকে ধন্যবাদ জানিয়ে গবিসাসের সাধারণ সম্পাদক সানজিদা জান্নাত পিংকি বলেন, “চমৎকার একটি কম্পিউটার উপহার দেওয়ার জন্য আমরা আনন্দিত। আশা করি, এটা আমাদের সৃজনশীলতাকে আরও বেশি ত্বরান্বিত করবে। সবার কাজের আগ্রহ বাড়বে।”

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর