ঢাকা | বৃহস্পতিবার | ২৩ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৯:৪১ পূর্বাহ্ণ
বিনোদনএমন সিদ্ধান্ত নিতে কষ্ট হয়েছিল আমার: সামান্থা

এমন সিদ্ধান্ত নিতে কষ্ট হয়েছিল আমার: সামান্থা

spot_img

ভারতের দক্ষিণের তারকা অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ২০২১ সালে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত তাকে অনেকটাই নারিয়ে দেয়। এরপর নিজেদের বিচ্ছেদ নিয়ে আনুষ্ঠানিক কোনো মন্তব্য করা থেকে সবসময়ই আড়ালে ছিলেন এই অভিনেত্রী। এবার ভারতীয় গণমাধ্যমে নাগা ও তার সিদ্ধান্তের বিষয়ে মুখ খুললেন সামান্থা।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়ার পডকাস্টে উপস্থিত হন ‘জনতা গ্যারেজ’ খ্যাত এই অভিনেত্রী। সামান্থা বর্তমানে নারীদের স্বাস্থ্য সচেতনতা নিয়ে একটি পডকাস্ট অনুষ্ঠান করেন। সেখানেই তিনি নিজের বৈবাহিক জীবনে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে জানান, ‘আমি জানি আমার এবং নাগার বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া কতটা কঠিন ছিল। ভালোবাসার সম্পর্ক থেকে আমরা সুন্দর জীবনের প্রত্যাশায় বৈবাহিক বন্ধনে আবদ্ধ হই। দুজনে খুব ভালো বন্ধু ছিলাম। কিন্তু হঠাৎ যখন বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হয়েছিল তখন এমন সিদ্ধান্ত নিতে কষ্ট হয়েছিল আমার। তারপরও নিতে হয়েছিল। এখন বাকি জীবন সচেতনতার সঙ্গে আনন্দে বেঁচে থাকতে চাই। এর বেশি অতীতের ব্যক্তিগত বিষয় নিয়ে সামনে আর আলোচনা করতে চাই না।’

গেল বছরের জুলাইয়ে রুশো ব্রাদার্সের সিরিজ ‘সিটাডেল’ এর ভারতীয় সংস্করণের শুটিং শেষ করে সোশ্যাল মিডিয়ায় বিরতির ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী।

এরপর সামান্থা জানিয়ে ছিলেন, ‘মায়োসাইটিস’ নামের ‘অটোইমিউন কন্ডিশন’ ধরা পড়েছে তার। পরে যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরিয়ায় চিকিৎসাও নেন।

সামান্থার সবশেষ সিনেমা ‘খুশি’। এই তেলেগু সিনেমায় সামান্থার বিপরীতে কাজ করেছেন দক্ষিণী তারকা বিজয় দেবরাকোন্ডা।

তেলেগু চলচ্চিত্র ‘পুষ্পা: দ্য রাইজ’ এর একটি আইটেম গানে এসে সর্বভারতে নাম কুড়ানো সামান্থা ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজ দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। অভিনয় জীবনে এই অভিনেত্রী তেলেগু ফিল্ম ফেয়ার পুরস্কার পেয়েছেন চারবার।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর