ঢাকা | মঙ্গলবার | ২৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ৫:৫২ পূর্বাহ্ণ

একটুও হাসতে দেখা যাবে না

spot_img

ক্যারিয়ারে সুসসময় পার করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রাখছেন তিনি।

আসন্ন ঈদুল আজহায় তাকে দেখা যাবে সাইবার যুদ্ধ নিয়ে নির্মিত ‘অন্তর্জাল’ সিনেমায়। এতে সিরিয়াস চরিত্রের একজন সাইবার সিকিউরিটি অফিসারের ভূমিকায় ধরা দেবেন মিম।

ছবির গল্পের ব্যাপারে কিছুটা ধারণা দিলেন নায়িকা। জানালেন ছবিজুড়ে পুরোটা সময় দেশের কাজে নিজেকে বিলিয়ে দেবেন তিনি। সারাক্ষণ সাইবার ক্রিমিনালদের পেছনে লেগে থাকবেন, হাসি-মজার কোনো স্থান নেই এখানে।

মিম বলেন, ‘গল্পে বাংলাদেশের যে ধরনের সমস্যা দেখানো হয়েছে সেখানে আমি আমার চরিত্রের মাধ্যমে দেশের উপকারের জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। এ কারণে পুরো ছবিতে আমাকে একটুও হাসতে দেখা যাবে না। একবার এই ছবি দেখা শুরু করলে পুরোটা শেষ করে বের হতে মন চাইবে।’

নিজের পূর্বের ছবিগুলোর চাইতে এবারের চরিত্রটি একেবারেই ব্যতিক্রম জানালেন মিম। তার কথায়, ‘পরাণ’-এ যেমন অভিনয় করেছিলাম ‘অন্তর্জাল’-এ একদম তার বিপরীত। যারা নিয়মিত হলিউডের ছবি দেখে তারা অন্তর্জাল দেখলে বেশি খুশি হবে। তারা মনে করবে, আমাদের দেশেও বাইরের মানের ছবি তৈরি হয়েছে। এ কারণে ঈদে বিশ্বব্যাপী ৫ মহাদেশের বিভিন্ন দেশে অন্তর্জাল মুক্তি দেয়া হচ্ছে।

শুধু বড় পর্দায় নয়, এবারের ঈদুল আজহায় ছোট পর্দাও রাঙাবেন মিম। ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে ‘মিশন হান্টডাউনথ নামক ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। এটি পরিচালনা করেছেন যুগল নির্মাতা সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এতে মিমের বিপরীতে দেখা যাবে এফএস নাঈমকে। ঈদের দুটি কাজ নিয়েই ভীষণ আশাবাদী মিম।

প্রসঙ্গত, ‘অন্তর্জাল’ ছবিতে মিম ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন। ছবির টিজার প্রকাশ হবে ৩ জুন। ছবিটি পরিচালনা করেছেন দীপংকর দীপন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর