ঢাকা | শনিবার | ২ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ৩:৪২ পূর্বাহ্ণ

ইউজিসি চেয়ারম্যানকে নোবিপ্রবি পরিবারের অভিনন্দন

spot_img

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান পদে দ্বিতীয়বারের মতো নিয়োগ লাভ করায় অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

শুক্রবার (২৬ মে) এক বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জ্ঞাপন করা হয়।

উপাচার্য তাঁর অভিনন্দন বার্তায় বলেন, ‘একজন কৃতি শিক্ষাবিদ হিসেবে আপনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের বিশ্ববিদ্যালয়গুলো উচ্চশিক্ষায় এগিয়ে যাচ্ছে। আপনার সুযোগ্য নেতৃত্বে বিশ্ববিদ্যালয়গুলোর কার্যক্রমে আরও গতিশীলতা আসবে এবং শিক্ষা ও গবেষণা ক্ষেত্রে উত্তরোত্তর সমৃদ্ধি ঘটবে বলে আমি বিশ্বাস করি। একই সঙ্গে একজন অভিজ্ঞ ও যোগ্য ব্যক্তিত্বকে এ দায়িত্ব প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। দেশের বিশ্ববিদ্যালয় সমূহকে বিশ্বমানে উন্নিত করতে আপনি একজন অভিভাবক হিসেবে আমাদেরকে সার্বিক সহযোগিতা এবং দিক নির্দেশনা প্রদান করবেন বলে আমি মনে করি। সর্বোপরি আপনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করছি।’

প্রসঙ্গত,, বৃহস্পতিবার (২৫ মে ২০২৩) অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহকে গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে আগামী চার বছরের জন্য বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান পদে দ্বিতীয়বারের মতো নিয়োগ প্রদান করা হয়।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর