ঢাকা | রবিবার | ১৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৬:৫১ অপরাহ্ণ
বিনোদনআমার ছেলে আমাকে বিকিনিতে দেখেই বড় হচ্ছে: অভিনেত্রী পূজা

আমার ছেলে আমাকে বিকিনিতে দেখেই বড় হচ্ছে: অভিনেত্রী পূজা

spot_img

টলিউডের পরিচিত অভিনেত্রী পূজা ব্যানার্জি। পাশাপাশি কাজ করেছেন হিন্দি টিভি সিরিয়ালেও। বর্তমানে সিনেমা থেকে নিজেকে কিছুটা দূরে সরিয়ে রাখলেও স্বামী-সন্তান নিয়ে বেশ ভালো সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব পূজা। কাজের পাশাপাশি ব্যক্তিগত নানা মুহূর্ত এ মাধ্যমে নিয়মিত শেয়ার করে থাকেন। খোলামেলা পোশাকে তোলা ছবিও নিয়মিত পোস্ট করেন। এসব ছবিকে কেন্দ্র করে প্রায়ই নেটিজেনদের ‘নোংরা’ মন্তব্যের শিকার হন পূজা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে নিজের মতামতা জানিয়েছেন এই অভিনেত্রী।

পূজা ব্যানার্জি বলেন, ‘আমাদের আগামী যে প্রজন্ম আসছে, আমার মনে হয় তারা খুব খোলা মনের হবে। আমি খুবই আশাবাদী। আমাদের আগের প্রজন্ম ও আমাদের প্রজন্মের মা বলতেই শাড়ি পরা নারীর ধারণা রয়েছে। তাই মেয়েদের শর্ট স্কার্টে দেখলে অনেকে হয়তো ভুল নজরে দেখেন। আমি যেভাবে আমার ছেলেকে বড় করছি, তাতে ও নিজের মাকে বিকিনিতে দেখছে। তাই অন্য মেয়েরা বিকিনি পরলে কখনই কুনজরে দেখবে না। আমার মনে হয়, এগুলোকে স্বাভাবিকভাবে দেখা উচিত।’

‘শরীর ঢেকে রাখাই ভালো চরিত্রের লক্ষণ— এটা ভুল ধারণা। অভিনয়শিল্পীদের চরিত্রের প্রয়োজনে অনেক ধরনের পোশাক পরতে হয়। আমি যেমন ব্যক্তিগত জীবনে একেবারেই সাজগোজ করি না। আর আমার সমাজিক যোগাযোগেমাধ্যমে যারা উল্টাপাল্টা লেখেন, আমি তাদের ‘ব্লক’ করি না। কারণ, তারা যত খুশি লিখুক, আমি তো নিজেকে বদলাব না!’ বলেন পূজা।

আপনার ছেলের বয়স এখন তিন বছর। সন্তানকে বড় করার ক্ষেত্রে কি বাড়তি সতর্কতা অবলম্বন করছেন? উত্তরে পূজা ব্যানার্জি বলেন, ‘নারীদের সম্মান করাটা সচেতনভাবে শেখাচ্ছি। ও যাতে নিজের মা ও অন্য মেয়েদের মাঝে কোনো তুলনা না টানে, সেই শিক্ষা দিচ্ছি।’

নেটিজেনদের মন্তব্যে কখনো আঘাত পেয়েছেন কিনা? জবাবে পূজা ব্যানার্জি বলেন, ‘বেশ কয়েক বছর আগে রাখি উৎসবে আমি আমার ভাইয়ের সঙ্গে তোলা ছবি দিয়েছিলাম। সেটাকে নিয়ে কুৎসিত মন্তব্য করা হয়। নজর খারাপ হলে আমি বিকিনি পরি কিংবা বোরখা, সবকিছুই নোংরা মনে হবে।’

অভিনয় ক্যারিয়ারে অনেক হিন্দি টিভি ধারাবাহিকে কাজ করেছেন পূজা। বেশ কিছু হিন্দি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন। পরবর্তীতে নাম লেখান চলচ্চিত্রে। তেলেগু ভাষার ‘ভিড়ু থেড়া’ সিনেমার মাধ্যম চলচ্চিত্রে পা রাখেন তিনি।

এরপর দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’, সোহমের বিপরীতে ‘লাভেরিয়া’, ইন্দ্রনীলের বিপরীতে ‘তিন পাত্তি’সহ অনেক দর্শকপ্রিয় ভারতীয় বাংলা সিনেমা উপহার দিয়েছেন পূজা।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর