ঢাকা | শুক্রবার | ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৬:৫৭ অপরাহ্ণ
বিনোদনআমাদের বিচ্ছেদ হয়নি, দুজনেই সময় নিচ্ছি: বুবলী

আমাদের বিচ্ছেদ হয়নি, দুজনেই সময় নিচ্ছি: বুবলী

spot_img

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। দু’জনেই সংসার গড়েছিলেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে। তবে তাদের কারো সংসারই স্থায়ী হয়নি।

২০০৮ সালে শাকিবকে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাস। সেই সংসার টিকেছিল ১০ বছর। ২০১৮ সালে বিবাহবিচ্ছেদের মধ্যে দিয়ে আলাদা হয়ে যান এই জুটি।

ঠিক সে বছরই শবনম বুবলীর গলায় মালা দেন শাকিব খান। দুই বছর পর তাদের সংসারে জন্ম নেয় একটি পুত্র সন্তান। কিন্তু শাকিব-বুবলীর সেই সংসারও সুখের হয়নি। বহুদিন ধরেই আলাদা থাকছেন এই দম্পতি।

ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে শাকিব খানের বাড়িতে দেখা যায় বুবলীকে। এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী জানালেন, ‘গেল মাসে বীরের জন্মদিনে আমরা শাকিবের বাড়িতে একসঙ্গে ইফতার করি। এরপর বাবা ও তার পরিবারের মানুষদের সঙ্গে একসাথে বসেই কেক কেটেছি।’

শাকিব খানের সঙ্গে বর্তমান সম্পর্ক কী, এমন প্রশ্নে নায়িকা জানালেন- তাদের বিচ্ছেদ হয়নি। দুজনেই সময় নিচ্ছেন। কারণ তারা চাইছেন সন্তান শেহজাদ খান বীরের ভালো একটি ভবিষ্যত নিশ্চিত করা।

অপরদিকে, শাকিবকে ঘিরে বুবলী-অপু বিশ্বাসের সম্পর্ক মোটেও ভালো নয়। বিভিন্ন সময় একে অন্যেকে নিশানায় রেখে ‘কটাক্ষ’ করে মন্তব্য করেছেন। অপুর দাবি, বুবলীর কারণেই তার সংসার ভেঙেছে। অন্যদিকে বুবলীর দাবি, তিনি কারো সংসার ভাঙেননি। বরং অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পরই শাকিব খানকে বিয়ে করেছেন।

দুই নায়িকার সংসারেই দুইটি পুত্র সন্তান রয়েছে শাকিবের। দুই সন্তানের প্রতিই যথাযথ দায়িত্ব পালন করেন ঢালিউড সুপারস্টার।

সন্তানের মায়েদের সঙ্গে ‘সম্পর্ক’ নিয়ে প্রশ্ন থাকলেও দুই ছেলের বিষয়েই বেশ সচেতন শাকিব খান। বিভিন্ন অনুষ্ঠান, উপলক্ষ্যে কেন্দ্র করে সন্তানদের নিয়ে সময় কাটাতে দেখা যায় নায়ককে।

শাকিব কী ভিন্ন ভিন্ন পরিস্থিতিতে সন্তানদের সঙ্গে সময় কাটান? নাকি কখনো দুই সন্তানকে একসঙ্গে নিয়েও কোনো মুহূর্ত পার করেছেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলী জানালেন, শাকিবের বাসায় তাদের একসঙ্গে সময় কাটানো হয়েছে।

নায়িকা বলেন, ‘শাকিব খানের বাসায় আমাদের (অপু বিশ্বাস ও জয়) একসঙ্গে দেখা হয়। অনেক সময় হয় কি, আমরা একই অনুষ্ঠানে হাজির হয়েছি, সেখানে আমাদের দেখা হয়।’

বুবলী বলেন, ‘আমাদের দেখা হলে সেখানকার পরিবেশটা খুব স্বাভাবিক থাকে। শাকিব খুব পজেটিভ থাকে। বিশেষ করে জয় ও শেহজাদ খান বীরের ঘনিষ্ঠ মুহূর্তগুলোতে সে পাশে থাকে।’

অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়কে বড় ভাই হিসেবেই শেহজাদ খান বীর চেনেন মন্তব্য করে বুবলী বলেন, ‘তারা দুজনেই ভাই হিসেবে নিজেদেরকে চেনে। আমি বীরকে সবসময় বলি, জয়কে সালাম দিতে। তাদের বাবা শাকিব খানও দুজনকে শিখিয়ে দেয়, ছোট ভাইকে আদর করো। বড়কে সম্মান করো। সবাই মিলেই বাচ্চাদের নিয়ে একটি সহযোগিতাপূর্ণ সম্পর্ক থাকে।’

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর