ঢাকা | রবিবার | ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৪৩ অপরাহ্ণ
প্রচ্ছদ‘আমাদের ঈদের আনন্দ বেদনায় পরিণত হলো’

নরসিংদীতে মাইক্রোবাসের ছয় যাত্রী নিহত

‘আমাদের ঈদের আনন্দ বেদনায় পরিণত হলো’

spot_img

নরসিংদীর মাধবদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মাইক্রোবাসের ছয় যাত্রী নিহত হন। তারা সবাই ঈদের ছুটিতে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ফিরছিলেন। এদের মধ্যে একই বাড়ির চারজন এবং পাশের গ্রামের দুই জন রয়েছেন। তাদের বাড়িতে চলছে শোকের মাতম। পুরো গ্রাম জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। ঈদের আনন্দ বিষাদে পরিণত হয়েছে পরিবারগুলোর।

গতকাল বৃহস্পতিবার (১১ এপ্রিল) নিহতদের লাশ গ্রামের বাড়িতে আনা হয়। সেসময় সেখানে হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। মারা যাওয়াদের এক নজর শেষবারের মতো দেখতে ভিড় করেন প্রতিবেশীরা।

নিহতরা হলেন- বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আব্দুল মমিনের ছেলে মজিবুর রহমান (২৭), তার ভাগ্নী মীম আক্তার (২০), ভাগ্নে আবু হুরায়রা (৯), চাচা জসিম (৩০) ও পাশের গ্রাম জালালপুরের হেলাল ও বাবুল।

নিহত মজিবুর রহমানের চাচাতো ভাই রফিকুল ইসলাম বলেন, ‌আমার ভাই পরিবার নিয়ে ঢাকায় থাকতেন। সেখানে লেপ তোষকের ব্যবসা করতেন। ঈদের ছুটিতে পরিবার নিয়ে গত বুধবার বাড়িতে আসছিলেন তিনি। পথে দুর্ঘটনায় তিনিসহ তার পরিবারের আরও তিনজন মারা গেছেন। আমাদের ঈদ আনন্দ বেদনায় পরিণত হলো।

নিহতের বোন সুজানা বেগম বলেন, আমার ভাই আসার আগে মুঠোফোনে বলেছিলেন, তোমাদের ঈদের দিন এসে আমি আমাদের বাড়িতে নিয়ে যাব। এরপর ফোনে আসে মৃত্যুর খবর।

নিহতদের স্বজনরা জানান, গত বুধবার ঢাকা থেকে একটি হাইয়েস মাইক্রোবাসে চেপে নারী ও শিশুসহ মোট ১৩ জন যাত্রী ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আসছিলেন। যাত্রাপথে একটি কাভার্ড ভ্যান মােইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন আহত অবস্থায় বাকিদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পথে একজন নারীসহ ৩ জনের মৃত্যু হয়। পরে ঢাকা মেডিক্যালে আরো দুইজন মারা যান।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর