ঢাকা | শনিবার | ২ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ২:৪১ পূর্বাহ্ণ

আমাকে এমপি সাহেব ডাকবেন না : ব্যারিস্টার সুমন

spot_img

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনে বিজয়ী হয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। রোববার (৭ জনুয়ারি) রাতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণার সঙ্গে সঙ্গে উল্লাসে মেতে ওঠেন তার সমর্থকরা। এ উচ্ছ্বাসে এলাকাবাসীর সঙ্গে যোগ দেন সুমন। কথা বলেন স্থানীয় জনতা ও সাংবাদিকদের সঙ্গে। এ সময় এমপির দায়িত্ব নেওয়ার পর তার সঙ্গে এলাকাবাসীর আচরণ কেমন হবে, তাকে কীভাবে সম্বোধন করা হবে সে বিষয়ে প্রতিক্রিয়া জানান সুমন।

সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, ‘আজ থেকে কেউ আমাকে এমপি সাহেব ডাকবেন না। যারা আমার বড় তারা সুমন ডাকবেন, যারা আমার ছোট তারা ব্যারিস্টার ভাই, সুমন ভাই যা মন চায় ডাকবেন।’

তিনি আরও বলেন, ‘আমাকে প্রধান অতিথি করা হলে কোনো জায়গায় আমার জন্য বড় চেয়ার করা যাবে না, সবার চেয়ার থাকবে সমান।’

ঘোষিত ফলাফলে দেখা গেছে, এ আসনের ১৭৭টি কেন্দ্রে ঈগল প্রতীকে ব্যারিস্টার সুমন পেয়েছেন ১ লাখ ৬৯ হাজার ৯৯ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী নৌকা প্রতীকে পেয়েছেন ৬৯ হাজার ৫৪৩ ভোট। তাতে ৯৯ হাজার ৫৫৬ ভোটের ব্যবধানে জয় পান সুমন। টানা দুবারের সংসদ সদস্য ছিলেন মাহবুব আলী। তাকে হারিয়ে দেশজুড়ে আলোচনা তুলেছেন ফেসবুকসহ সামাজিক যোগোযোগমাধ্যমে একাধিকবার ভাইরাল হওয়া ব্যারিস্টার সুমন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর