ঢাকা | সোমবার | ২৪ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ৭:৩৬ পূর্বাহ্ণ
সারাদেশআবদুর রহমান মাস্টার ফাউন্ডেশনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-শীতবস্ত্র বিতরণ

আবদুর রহমান মাস্টার ফাউন্ডেশনের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-শীতবস্ত্র বিতরণ

spot_img

মানব কল্যানে কাজ করে যাচ্ছে কুমিল্লা সদর দক্ষিণের খ্যাতনামা সামাজিক সংগঠন আবদুর রহমান মাষ্টার ফাউন্ডেশন। কুমিল্লায় গত দুদিন ব্যাপী শীতবস্ত্র বিতরণ,অসহায়দের মাঝে কম্বল বিতরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সুধী সমাবেশের আয়োজন করে ফাউন্ডেশনটি।

ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন স্থানে সহস্রাধিক অসহায়দের মাঝে কম্বল বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়। সংবর্ধনা ও বৃত্তি প্রদান হয়েছে প্রায় শতাধিক শিক্ষার্থীদের।

বৃহস্পতিবার সদর দক্ষিণ উপজেলার গালিয়ারা দক্ষিণ ইউনিয়ন এর কালির বাজার মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবদুর রহমান মাস্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এনট্রাস্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন।

কালির বাজার মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডাক্তার আমিনুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গালিয়ারা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জামাল উদ্দিন প্রধান, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু তাহের, সহ দপ্তর সম্পাদক মো মাহবুবুল আলম (সুমন)।

অনুষ্ঠানে বক্তব্য দেন গালিয়ারা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী কামাল হক,গালিয়ারা দক্ষিণ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হেদায়েতুল্লাহ মজুমদার সাগর সহ অন্যান্যরা।

এর আগে গত ২৪ শে জানুয়ারি গালিয়ারা উত্তর, আবদুর রহমান মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে কুমিল্লা দক্ষিণ ইউনিয়নের বড়চর এলাকায় অসহায়দের মাঝে নগদ অর্থ ও কম্বল বিতরণ করা হয়। পরে দোয়ার আয়োজন করা হয়।

এতে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এনট্রাস্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো: আক্তারুজ্জামান রিপন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলার চেয়ারম্যান গোলাম সরওয়ার।

বিশেষ অতিথি ছিলেন, সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, গলিয়ারা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আবুল বাসার শিপন ( শিক্ষক চৌয়ারা গার্লস স্কুল)।

আবদুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও এনট্রাস্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে সমাজের পিছিয়ে পড়াদের এগিয়ে নিতে হবে।সেই লক্ষ্যে শিক্ষা, স্বাস্থ্য ও নৈতিক শিক্ষাকে গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে আবদুর রহমান ফাউন্ডেশন।যেকোনো জাতির শিক্ষা প্রসারের উন্নতি ছাড়া ভাগ্য পরিবর্তন করা সম্ভাব না। আমাদের সমাজে রয়েছে সবচেয়ে বড় সংকট নৈতিক শিক্ষার অভাব। আবদুর রহমান ফাউন্ডেশন শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষার বিষয়ে কাজ করে যাচ্ছে ।শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে যাচ্ছে,অসহায় মানুষের স্বাস্থ্য সেবা সহ আরো ব্যাপক সামাজিক কাজ করে যাচ্ছে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর