ঢাকা | শুক্রবার | ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৫:৩০ অপরাহ্ণ
খেলাধুলা‘আইপিএলের চেয়ে জাতীয় দলে মুস্তাফিজের চাপ বেশি’

‘আইপিএলের চেয়ে জাতীয় দলে মুস্তাফিজের চাপ বেশি’

spot_img

চলমান আইপিএলে দারুণ শুরু করেছিলেন মুস্তাফিজ। তবে সবশেষ ম্যাচে কিছুটা খরুচে বোলিং করেছেন তিনি। তবে ৬ ম্যাচে ১১ উইকেট শিকার করে আসরের সর্বোচ্চ উইকেট শিকারি হওয়ার লড়াইয়ে আছেন কাটার মাস্টার।

জাতীয় দলে সাম্প্রতিককালে নামের প্রতি সুবিচার করতে পারেননি মুস্তাফিজ। এখন আর আগের মতো অটোচয়েস নন তিনি। এমনকি একাদশে জায়গা হারিয়ে বেঞ্চে বসতেও হয়েছে তাকে। অথচ আইপিএলে উল্টো চিত্র। দুর্দান্ত মুস্তাফিজ চেন্নাই সুপার কিংসের একাদশে অপরিহার্য।

জাতীয় দলে মুস্তাফিজের সতীর্থ পেসার শরিফুল ইসলাম মনে করেন, জাতীয় দলের চেয়ে আইপিএলে কম চাপ অনুভব করেন। সোমবার (২২ এপ্রিল) ডিপিএলে প্রাইম ব্যাংকের বিপক্ষে ম্যাচ শেষে মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে এমন মন্তব্য করেন তিনি।

মুস্তাফিজ প্রসঙ্গে শরিফুল বলেন, ‘আমার মনে হয় যে বাংলাদেশের থেকে আইপিএল মুস্তাফিজ ভাই ভালো উপভোগ করেন। কারণ, ওখানে চাপটা কম। বাংলাদেশে হয়তো অনেক চাওয়া থাকে, হয়তো একটু খারাপ হলে অনেক চাপ পড়ে যায়।’

মুস্তাফিজের কাছে দেশের সবার প্রত্যাশা একটু বেশি থাকে বলেও মনে করেন শরিফুল। এই প্রত্যাশার কারণেই এক-দুই ম্যাচ খারাপ করলেও বেশি আলোচনা হয় বলে মনে করেন এই টাইগার পেসার। শরিফুল বলেন, ‘উনি তো ধারাবাহিকভাবে পারফর্ম করছেন লাস্ট ২-৩টা ম্যাচ হয়তো আশানুরূপ করতে পারেনি। চাপ বলতে সবার চাওয়াটা একটু বেশি থাকে। কারণ, লাস্ট কয়েকটা বছর তো উনি খুব ভালো পারফর্ম করেছেন। উনি ভালো করছেন হয়তো-বা সবার চাওয়া অনুযায়ী দুই-একটা ম্যাচে করতে পারেননি।’

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর