ঢাকা | শুক্রবার | ২৩ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ | ১১:৫০ অপরাহ্ণ

অ্যালামনাই এসোসিয়েশন শিক্ষার্থীদের প্রতিনিধি : নোবিপ্রবি উপাচার্য

spot_img

নোবিপ্রবি প্রতিনিধি: বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই এসোসিয়েশন শিক্ষার্থীদের প্রতিনিধি হিসেবে কাজ করবে বলে মন্তব্য করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ দিদার-উল-আলম।

উপচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা এগিয়ে আসলে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়ন কাজ বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের উপযোগী যেকোনো সিদ্ধান্ত নেওয়া সহজ হবে। শেকড়ের উন্নয়নে তারা কাজ করছে, ভবিষ্যতেও করবে। অ্যালামনাই এসোসিয়েশন শিক্ষার্থীদের প্রতিনিধি হিসেবে কাজ করবে

৩ মার্চ (শুক্রবার) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ১ম থেকে ৮ম ব্যাচের ভাই ব্রাদার্স রি-ইউনিয়ন-২০২৩ প্রোগামে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এতে প্রাক্তন শিক্ষার্থী, যুক্তরাষ্ট্রের লিন সিটি হলের উপদেষ্টা ও বাংলাদেশ এসোসিয়েশন অব নিউ ইংল্যান্ডের সাধারণ সম্পাদক তানভীর মুরাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ- উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী।

এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. এস এম মাহবুবুর রহমান, আইআইএসের পরিচালক ড. আনিসুজ্জামান রিমনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, সাবেক ও বর্তমান শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত গণমাধ্যমকর্মীরা।

প্রাক্তন এক শিক্ষার্থী নাম না প্রকাশ করার সত্ত্বে জানান,‘বিশ্ববিদ্যালয়ের প্রেক্ষাপটে অ্যালামনাই এসোসিয়েশন হওয়াটা খুবই গুরুত্বপূর্ণ। শিক্ষার্থীদের যেকোনো বিষয়ে যতটুকু সম্ভব আমরা পাশে থাকার চেষ্টা করবো।’

উপ উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের যেকোনো কাজে-উন্নয়নে যাতে প্রাক্তন শিক্ষার্থীরা পাশে থাকে। এলামনাইদের সাহায্য সহযোগিতা ছাড়া বিশ্ববিদ্যালয়ের পরিপূর্ণ উন্নয়ন সম্ভব নয়। এসময় প্রাক্তন শিক্ষার্থী সবার সহযোগিতা কামনা করেন তিনি।’

এছাড়াও অনুষ্ঠানে অ্যালামনাইদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিব নুরুল আবছার কাজল, জার্মানি প্রবাসী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মাজেদ ও প্রাক্তন শিক্ষার্থী মোহাম্মদ তায়েফ।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর