ঢাকা | মঙ্গলবার | ১৮ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ২:১০ অপরাহ্ণ
জাতীয়অগ্নিসন্ত্রাসীদের কেউ ভোট দেবে না: প্রধানমন্ত্রী

অগ্নিসন্ত্রাসীদের কেউ ভোট দেবে না: প্রধানমন্ত্রী

spot_img

অগ্নিসন্ত্রাসীদের কেউ ভোট দেবে না, তাই বিএনপি ভোটে যেতে চায় না উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি কীভাবে নির্বাচনে আসবে। ওদের তো মাথাই নেই, শুধু একটা ধড় আছে।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, নির্বাচন তারা করবে কীভাবে। কারণ তারা নমিনেশন দেয়, একটা আসে লন্ডন থেকে, একটা আসে পল্টন থেকে, আরেকটা আসে গুলশান থেকে। যখন লন্ডনেরটা আসে, তখন পল্টনেরটা চলে যায়, যখন পল্টনেরটা আসে তখন গুলশানেরটা চলে যায়। এই করে সকালে একটা নির্বাচন দেয়, বিকেলে একটা নির্বাচন দেয়। শেষকালে পল্টনও গেল, লন্ডনও গেল, গুলশানও গেল

তিনি বলেন, প্রধানমন্ত্রী অবৈধ ক্ষমতা দখল করেই তাদের (বিএনপি) জন্ম। তাদের মানুষ বিশ্বাস করবে কীভাবে। মানুষের ভাগ্য পরিবর্তন না করে নিজেদের ভাগ্য পরিবর্তন করে তারা।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ ক্ষমতা দখলকারীর পকেট থেকে আসেনি। আওয়ামী লীগকে কোনো দিনই উৎখাত করতে পারবে না, দমাতে পারবে না। যতই আঘাত আসুক, মানুষের ভোট ও ভাতের অধিকার রক্ষা করে শত প্রতিকূলতার মধ্যেও এগিয়ে চলা আওয়ামী লীগ।

তিনি বলেন, মানুষ পুড়িয়ে মারাই বিএনপির আন্দোলন। তাদের চরিত্র কখনো বদলাবে না। জনগণের মঙ্গলের কথা তারা চিন্তা করে না। ক্ষমতায় এসে তারা নানা অপকর্ম করেছে। এদের কাছে এখন বড় বড় কথা শুনতে হয় এটাই দুর্ভাগ্য।

আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি হরতাল-অবরোধ ডাকে, আর মানুষ পুড়িয়ে মারে। আন্দোলনের নামে কেন মানুষ পোড়ায় ও মৃত্যুর ফাঁদ তৈরি করে? মানুষকে তাদের এই প্রশ্ন করা উচিত।

তিনি বলেন, যারাই আগুন লাগাবে, রেললাইন উপড়ে ফেলবে, তাদের ধরিয়ে দিন। এসব চলতে পারে না। আগুন নিয়ে খেলা ভালো না। মানুষ এসব মেনে নেবে না। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর