ঢাকা | সোমবার | ১ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ২:০২ অপরাহ্ণ
বৃহত্তর নোয়াখালীহাতিয়ায় তরুণীকে অপহরণ করে গণধর্ষণ, গ্রেপ্তার ১

হাতিয়ায় তরুণীকে অপহরণ করে গণধর্ষণ, গ্রেপ্তার ১

spot_img

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ১৫ বছরের এক তরুণীকে অপহরণের পর গণধর্ষণের ঘটনায় দিদার উদ্দিন কামাল (৩৫) নামে এজহারনামীয় এক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় বেগমগঞ্জ উপজেলার পৌর বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

দিদার উদ্দিন কামাল নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কাজিরবাজার এলাকার জয়নাল আবেদিনের ছেলে।

জানা গেছে, গত ২ মার্চ দিদার উদ্দিন কামাল, রবিউল হোসেন, আব্দুস সহিদ তরুণীকে অপহরণ করে একটি টিন শেড ঘরে নিয়ে পালাক্রমে জোরপূর্বক গণধর্ষণ করে। ৪ মার্চ ভুক্তভোগীর বাবা বাদী হয়ে হাতিয়া থানায় মামলা দায়ের করেন। মামলার পর ছায়া তদন্তে নেমে র‍্যাব-১১ এজহারনামীয় আসামি দিদার উদ্দিন কামালকে গ্রেপ্তার করে।

ভুক্তভোগীর বাবা (৫০) বলেন, আমার মেয়েকে দীর্ঘদিন ধরে আসামিরা প্রেমের প্রস্তাবসহ কুপ্রস্তাব দিত। আমি বিষয়টি স্থানীয়দের জানিয়েছিলাম। আমি কৃষিকাজে জমিতে ছিলাম। গত ২ মার্চ সকালে আমার মেয়েকে তারা অপহরণ করে নিয়ে যায়। স্থানীয় একটি এনজিও অফিসের পাশে টিনশেডের রুমে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ৩ মার্চ সকালে আসামিরা মোটরসাইকেলে আমার মেয়েকে বাড়ির সামনে নামিয়ে দিয়ে পালিয়ে যায়। আমি ৪ মার্চ হাতিয়া থানায় মামলা দায়ের করেছি। আমি আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

র‍্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালীর কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বিশেষ অভিযানে দিদার উদ্দিন কামালকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নোয়াখালী জেলার হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

হাতিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিসান আহমেদ বলেন, আসামি কামালকে র‍্যাব-১১ আমাদের কাছে হস্তান্তর করেছে। আমরা তাকে বিচারিক আদালতে সোপর্দ করেছি। বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর