ঢাকা | মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ | ১:১৮ পূর্বাহ্ণ
আন্তর্জাতিকস্ত্রীকে নিয়ে কটূক্তি করায় বন্ধুকে কুপিয়ে হত্যা

স্ত্রীকে নিয়ে কটূক্তি করায় বন্ধুকে কুপিয়ে হত্যা

spot_img

মদের আসরে বসে মদ্যপ অবস্থায় স্ত্রীকে নিয়ে কটূক্তি করায় ক্ষোভে বন্ধুকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। বুধবার রাতে ভারতের পশ্চিমবঙ্গ প্রদেশের রাজধানী কলকাতার দক্ষিণের চেতলা এলাকায় চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দেশটির সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মদ্যপ অবস্থায় বন্ধুকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে চেতলার এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত যুবকের নাম রূপচাঁদ পাইক। স্ত্রীকে নিয়ে কটূক্তি করায় রূপচাঁদকে কুপিয়ে হত্যা করেছেন চন্দন মণ্ডল।

পশ্চিমবঙ্গের বাংলা দৈনিক আনন্দবাজার বলেছে, বুধবার রাতে চেতলার একটি আবাসিক ভবনে একসঙ্গে বসে মদ্যপান করছিলেন রূপচাঁদ এবং চন্দন। সেখানে দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এর এক পর্যায়ে হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে রূপচাঁদের ওপর ঝাঁপিয়ে পড়েন চন্দন। ঘটনাস্থলেই মারা যান রূপচাঁদ।

পুলিশ বলছে, চন্দন ও রূপচাঁদ দুই বন্ধু। বুধবার রাতে বাসায় মদের আসর বসিয়েছিলেন তারা। সেখানে চন্দনের স্ত্রীকে নিয়ে কটূক্তি করেন রূপচাঁদ। আর এই কটূক্তি মেনে নিতে পারেননি চন্দন। যে কারণে ক্ষোভ থেকে বন্ধু রূপচাঁদকে কুপিয়ে খুন করেন তিনি।

এই হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্র বলছে, চন্দন ও রূপচাঁদ একই ভবনের বাসিন্দা। এর আগেও কয়েক বার তাদের মধ্যে বাদানুবাদ হয়েছিল। ভবনের বাসিন্দারা বলেছেন, চন্দন এলাকায় গাজোয়ারি করতেন। অন্য বাসিন্দাদের নানা কারণে হুমকি দেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর