ঢাকা | সোমবার | ৮ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ১০:৪৫ অপরাহ্ণ
বৃহত্তর নোয়াখালীনোয়াখালীসাপ নিয়ে হাসপাতালে দিনমজুর

সাপ নিয়ে হাসপাতালে দিনমজুর

spot_img

নোয়াখালীর চাটখিল উপজেলায় সাপের কামড়ে অসুস্থ হওয়া মো. কামাল (৪৫) উদ্দিন কামড় দেওয়া জীবিত বিষাক্ত গোখরা সাপ বস্তায় ভরে হাসপাতালে হাজির হয়েছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। পরবর্তীতে উপজেলা পরিষদের গেইটের পাশে সাপটি অবমুক্ত শেষে তিনি হাসপাতালে ভর্তি হন। আহত মো. কামাল উপজেলার পরকোট ইউনিয়নের পশ্চিম পরকোট গ্রামের কবির বাড়ির মৃত কালা মিয়ার ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী মো. আবুল কালাম আজাদ বলেন, বস্তা হাতে একটা লোক বুধবার দুপুরে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাজির হয়। আলাপচারিতায় তিনি বলেন, বস্তার ভেতর বিষাক্ত গোখরা সাপ আছে যা তাকে কামড় দিয়েছে। পরবর্তীতে আনুমানিক ৬ থেকে ৭ ফুট লম্বা সাপটি বাইরে অবমুক্ত করে সে হাসপাতালে ভর্তি হয়।

আহত মো. কামাল বলেন, আমি উপজেলার দিঘীরপাড় এলাকা থেকে সাপটি ধরেছি। এরপর সাপের বিষাক্ত দাঁত ভাঙতে গিয়ে দুপুর আনুমানিক সাড়ে ১২টার সময় সাপটি আমায় কামড় দেয়। এরপর সাপ নিয়েই আমি হাসপাতালে চলে আসি।

চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, হাসপাতালে সাপসহ আসায় তাকে সাপে বাইরে অবমুক্ত করে আসতে বলা হয়। তারপর দুপুর আড়াইটার সময় চাটখিল উপজেলা গেটের ব্রিজের পাশে সাপটি অবমুক্ত করে আবার হাসপাতালে চিকিৎসা নিতে আসলে তাকে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর