ঢাকা | শুক্রবার | ২৮ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১২:৫২ অপরাহ্ণ
বিনোদনযে কারণে সপরিবারে ইটালি যাচ্ছেন শাহরুখ খান

যে কারণে সপরিবারে ইটালি যাচ্ছেন শাহরুখ খান

spot_img

গুজরাটের জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং সাড়া ফেলে দিয়েছিল গোটা বিশ্বে। হাজির ছিলেন দেশ-বিদেশের সেলিব্রিটিরা। দ্বিতীয় দফায় সেই জাঁকজমকপূর্ণ প্রি-ওয়েডিং সেলিব্রেশনে চলছে ইতালিতে একটি বিলাসবহুল ক্রুজে।

যেখানে বড় বড় শিল্পপতি থেকে শুরু করে, বলিউড অভিনেতারা ভিড় জমিয়েছেন। এদিকে সপরিবারে শাহরুখ খানকে আমন্ত্রণ জানানো হয়েছে আম্বানি পরিবার থেকে।

তবে আইপিএল ফাইনালের আগে অসুস্থ হয়ে পড়ায় ইটালিতে যাবেন কিনা সে নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। তবে বৃহস্পতিবার (৩০) বিকেলে কালিনা বিমানবন্দর থেকে সপরিবারে ইটালির উদ্দেশে রওনা দিয়েছেন শাহরুখ খান। তবে এদিনও পাপারাজ্জিদের এড়িয়ে গেলেন তিনি।

মাত্র আট দিন আগেই হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে শাহরুখ খান হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চব্বিশ ঘণ্টা বাদে হাসপাতাল থেকে ছাড়া পেলেও চিকিৎসকদের কড়া পরামর্শ ছিল, তিনি যেন আপাতত বিশ্রামে থাকেন। যদিও গত শনিবার কড়া নিরাপত্তায় চেন্নাইয়ে আইপিএল ফাইনাল ম্যাচে হাজির ছিলেন।

উল্লেখ্য, বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হিন্দু বৈদিক রীতি অনুসারে সাত পাক ঘুরবেন দুজনে। ১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত তিন দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান।

১২ জুলাই শুক্রবার মূল বিয়ের অনুষ্ঠান বা শুভ বিবাহের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এরপর শুভ আশীর্বাদ বা ঐশ্বরিক আশীর্বাদের জন্য একটি দিন রাখা হচ্ছে, যা হল শনিবার, ১৩ জুলাই। আর তারপর দিন ১৪ জুলাই রোববার হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসব।

রাধিকা এবং অনন্তের বিয়েতে ১০০০ কোটি টাকা খরচ হবে বলে জানা গিয়েছে। এর আগে জামনগরে অনন্ত এবং রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে ১২৬০ কোটি টাকা খরচ হয়, যার মধ্যে শুধুমাত্র ক্যাটারিংয়েই খরচ হয় ২০০ কোটি টাকা।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর