ঢাকা | মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রিস্টাব্দ | ১:১৬ পূর্বাহ্ণ
জাতীয়ভ্যানে লাশের স্তূপের ঘটনায় পুলিশের তদন্ত কমিটি গঠন

ভ্যানে লাশের স্তূপের ঘটনায় পুলিশের তদন্ত কমিটি গঠন

spot_img

সাভারের আশুলিয়ায় থানার সামনে একটি ভ্যানে লাশের স্তূপের ভিডিও ভাইরাল হওয়ার পরে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বোরবার (১ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা জেলার পুলিশ সুপার আহম্মদ মুঈদ তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সুপার বলেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সাজেদুর রহমানকে প্রধান করে চার সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই তদন্ত কমিটি যতদ্রুত সম্ভব তদন্ত করে প্রতিবেদন দাখিল করবে। এছাড়াও ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত শুক্রবার (৩০ আগস্ট) মরদেহ স্তূপাকারে জমা করার ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। ছড়িয়ে পড়া ১ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, দুজন পুলিশ সদস্যের একজন হাত ও একজন পা ধরে লাশ ভ্যানে নিক্ষেপ করছেন। এর আগেই ভ্যানে লাশ স্তূপ করে কাপড় দিয়ে ঢেকে দেন তারা। সর্বশেষ লাশটি তুলে একটি ব্যানার দিয়ে ঢেকে দেওয়া হয়। শেষে পুলিশ সদস্যদের উপস্থিতি দেখা মেলে। ভিডিওর ১ মিনিট ৬ সেকেন্ডে একটি পোস্টার দেখা যায়, যা স্থানীয় ধামসোনা ইউনিয়ন সভাপতি প্রার্থী ও ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবুল হোসেনের। সেই পোস্টারটি দেখে ভিডিওটির ঘটনাস্থল আশুলিয়া থানার পাশে বলে নিশ্চিত হওয়া গেছে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর