ঢাকা | বুধবার | ৩ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৫৬ অপরাহ্ণ
খেলাধুলাবিশ্বকাপের জন্য ভিসা প্রসেসিংয়ে মার্কিন দূতাবাসে টাইগাররা

বিশ্বকাপের জন্য ভিসা প্রসেসিংয়ে মার্কিন দূতাবাসে টাইগাররা

spot_img

চলতি বছরই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হবে এবারের আসর। টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে ২০ দল অংশগ্রহণ করবে। মোট ম্যাচ হবে ৫৫টি। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত চলবে এই আসর। ইতোমধ্যেই বিশ্ব আসরকে সামনে রেখে দলগুলো নিজেদের পরিকল্পনা সাজাতে শুরু করেছে।

ভিসা কার্যক্রম সারতে আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ দলের ক্রিকেটাররা আজ যান ঢাকাস্থ আমেরিকান দূতাবাসে। আর সেখানে ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে। এর আগে আজ সকালে মিরপুরে একত্রিত হন ক্রিকেটাররা। এরপর মিরপুর থেকে টিম বাসে রওনা হন বারিধারাস্থ আমেরিকান দূতাবাসে উদ্দেশে। মূলত বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বিসিবি।

এদিন আমেরিকার ভিসা সম্পন্ন করার জন্য দেখা গিয়েছে আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ ,তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনদের।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর