ঢাকা | বুধবার | ১৬ অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ | ১০:২৮ অপরাহ্ণ
বিনোদনপ্রেমের কথা স্বীকার করলেন শ্রদ্ধা

প্রেমের কথা স্বীকার করলেন শ্রদ্ধা

spot_img

‘আশিকি-২’ ছবির মাধ্যমে সিনেমাপ্রেমীদের মনে ঝড় তোলেন শ্রদ্ধা কাপুর। ব্যক্তিজীবনে বহুবার প্রেমের গুঞ্জন নিয়ে আলোচিত হয়েছেন এ সুন্দরী। তবে সম্পর্ক নিয়ে কখনোই প্রকাশ্যে মন্তব্য করেননি শ্রদ্ধা। এবার প্রেমের কথা স্বীকার করলেন তিনি।

কসমোপলিটন ম্যাগাজিনকে সাক্ষাৎকারে শ্রদ্ধা কাপুর বলেন, আমার পার্টনারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করি। দুজনে সিনেমা দেখা, ডিনারে যাওয়া বা কোথাও ঘুরতে যাওয়া। আমি এমন প্রকৃতির মানুষ- একসঙ্গে সময় কাটাতে অথবা কোনো কাজ নেই তারপরও একসঙ্গে সময় কাটাতে ভালোবাসি। শুধু তাই না আমার স্কুলের বন্ধুদের সঙ্গে যদি দেখা না হয়, তবু মেজাজ খারাপ হয়ে যায়। এটি আমার সম্পর্কের ক্ষেত্রেও একইরকম।

তাকে বিয়েতে বিশ্বাস করেন কি না প্রশ্ন করা হয়। এ ব্যাপারে শ্রদ্ধা কাপুর বলেন, দেখুন, বিয়েতে বিশ্বাসের প্রশ্ন না, বরং সঠিক ব্যক্তির সঙ্গে থাকার প্রশ্ন আগে। যদি কেউ মনে করেন বিয়ে করতে চান, তবে এটি ভালো। কিন্তু যদি তারা বিয়ে করতে না চান, সেটিও ভালো।

শ্রদ্ধা কাপুর ‘পার্টনার’ শব্দটি ব্যবহার করে প্রেম করছেন বিষয়টি স্বীকার করেন। এ বছরের শুরুতে চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়। মাস খানেক পর অবশ্য শোনা যায় সেই সম্পর্ক ভেঙে গেছে।

ক্যারিয়ারের শুরুতে শ্রদ্ধা তার প্রথম সিনেমা ‘আশিকি-২’ এর সহঅভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন এমন গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও বিষয়টি নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেননি অভিনেত্রী।

সর্বশেষ ‘স্ত্রী-টু’ সিনেমার মাধ্যমে আলোচিত হন শ্রদ্ধা। তার বিপরীতে ছিলেন রাজকুমার রাও। পরিচালনায় ছিলেন অমর কৌশিক। গত ১৫ আগস্ট বিশ্বের ৩ হাজার পর্দায় মুক্তি পায় চলচ্চিত্র।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর