ঢাকা | মঙ্গলবার | ২ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ১০:০০ অপরাহ্ণ
খেলাধুলাপিএসজি ছাড়ছেন মেসি

পিএসজি ছাড়ছেন মেসি

spot_img

অবশেষে দুই বছরের চুক্তির মেয়াদ শেষ করে ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে দিচ্ছেন আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। ক্লারমন্ট ফুটের বিপক্ষে পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলবেন এই তারকা।

বৃহস্পতিবার (১ জুন) পিএসজির প্রধান কোচ ক্রিস্টোফ গাল্টিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন।

ক্রিস্টোফ গাল্টিয়ার এক সংবাদ সম্মেলনে বলেন, ফুটবলের ইতিহাসে সেরা খেলোয়াড়কে কোচিং করার সৌভাগ্য আমার হয়েছে। এটি হবে পার্ক দেস প্রিন্সেসে তার শেষ ম্যাচ এবং আমি আশা করি যে- তিনি উষ্ণ অভ্যর্থনা পাবেন।

 তিনি আরও বলেন, এই বছর, তিনি দলের একটি গুরুত্বপূর্ণ অংশ ছিলেন। আমি মনে করি যে, কোনও মন্তব্য বা সমালোচনা ন্যায়সঙ্গত। তিনি সর্বদা দলের জন্য আছেন। পুরো মৌসুমে তাকে সঙ্গ দেওয়া একটি বড় সৌভাগ্যের বিষয়।

প্রসঙ্গত, ক্লাবের আর্থিক সমস্যার কারণে বার্সার সাথে তার ২১ বছরের সম্পর্ক শেষ হওয়ার পরে মেসি ২০২১ সালে ফরাসি চ্যাম্পিয়নদের সাথে যোগ দেন।

এমবাপ্পে এবং নেইমারের পাশাপাশি, তিনি ফ্রান্সের রাজধানীতে কাটানো দুই মৌসুমে পিএসজিকে লিগ একটি শিরোপা জিততে সহায়তা করেছিলেন। পিএসজির হয়ে এ পর্যন্ত মোট ৭৪ টি ম্যাচে ৩২টি গোল করেছেন, সেই সাথে ৩৫টি অ্যাসিস্টের রেকর্ড করেছেন। এই মৌসুমে পিএসজির হয়ে ২১ গোল এবং ২০টি অ্যাসিস্ট করেছেন মেসি।

মেসি আর্জেন্টিনাকে ২০২৩ বিশ্বকাপ জিততে নেতৃত্ব দিয়েছিলেন, যা তার ক্যারিয়ারে একমাত্র বড় সম্মানের অপেক্ষার অবসান ঘটিয়েছিল।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর