ঢাকা | বুধবার | ৩ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ১১:৫৯ পূর্বাহ্ণ
জাতীয়পরাজিত শক্তিরা প্রতিশোধ নিতে চায় : ওবায়দুল কাদের

পরাজিত শক্তিরা প্রতিশোধ নিতে চায় : ওবায়দুল কাদের

spot_img

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ১৯৭১ সালে যারা পরাজিত শক্তি, তারা পরাজয়ের প্রতিশোধ নিতে চায়। সেই পরাজয়ের প্রতিশোধ নিতে গিয়ে তারা মুক্তিযুদ্ধ এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে চ্যালেঞ্জ করছে। এই চ্যালেঞ্জ আমাদের মোকাবিলা করতে হবে।

শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যায় শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষ্যে বনানী মাঠে পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আমাদের গণতন্ত্রকে বাঁচাতে হবে। অসাম্প্রদায়িক, মানবতাবাদী চিন্তা ধারাকে বাঁচিয়ে রাখতে হবে। এটা যেন আমাদের মনে থাকে। বাঙালির শত সংকটেও বিশ্বস্ত, বিপদের বন্ধু শেখ হাসিনার ক্ষমতা তারা চ্যালেঞ্জ করছে। সামনে নির্বাচন, আমাদের যে অসাম্প্রদায়িক চেতনা, এই চেতনায় যেন আমরা ঐক্যবদ্ধ থাকি। এই চেতনাকে বাঁচিয়ে রাখতে শেখ হাসিনার সঙ্গে থাকতে হবে। তিনিই আপনাদের সবচেয়ে আপনজন।

তিনি বলেন, শত্রু আমাদের অভিন্ন। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ– এই শক্তিকে আমাদের রুখতে হবে। আর এই শক্তিকে রুখতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এ দেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তারপর তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা ছাড়া অন্য কেউ আপনাদের বেশি আপনজন, এটা আমি মনে করি না।

এর আগে গুলশান, বনানী সর্বজনীন পূজা উদযাপন কমিটির আয়োজনে বনানী মাঠে পূজামণ্ডপে মোমবাতি জ্বালিয়ে পূজার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন তিনি। এসময় পূজা উদযাপন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর