ঢাকা | শুক্রবার | ৫ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ১:৩২ পূর্বাহ্ণ
অপরাধনোয়াখালীতে সিঁধ কেটে নারীকে হত্যা

নোয়াখালীতে সিঁধ কেটে নারীকে হত্যা

spot_img

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় সিঁধ কাটা ঘর থেকে মনোয়ারা বেগম (৬০) নামে এক নারী কবিরাজের হাত-পা বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুলাই) সকালে বুড়িরচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মনোয়ারা বেগম হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের উত্তর সাগরিয়া গ্রামের মৃত আজহারুল ইসলাম আজাদের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীর মৃত্যুর পর মনোয়ারা বেগম এক ছেলে ও এক মেয়েসহ বাড়িতে বসবাস করতেন। পরবর্তীতে তার ছেলে চট্টগ্রাম ও মেয়ে অন্য জায়গায় চলে যাওয়ায় বাড়িতে একাই থাকতেন তিনি। এ নারী সব সময় বাড়িতে একা থাকতেন। প্রতিদিনের মতো রাতে তিনি নিজের বাড়িতেই ছিলেন। বুধবার সকালে স্থানীয় লোকজন তার ঘরের বাইরে সিঁধ কাটা দেখে ভেতরে ঢুকে হাত-পা বাঁধা অবস্থায় মনোয়ারার মরদেহ দেখতে পান। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মো. ওহিদুর রহমান বলেন, বৃদ্ধা ওই নারী গ্রামে ঝাড়ফুঁক ও কবিরাজি করতেন। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে কেউ সিঁধ কেটে তার ঘরে ঢুকে তাকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করেছে। সকালে আশপাশের লোকজন বিষয়টি দেখে পুলিশে খবর দেয়।

হাতিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন মরদেহের উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে। মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। পরিবারের অভিযোগ অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর