ঢাকা | রবিবার | ৭ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৭:৪০ অপরাহ্ণ
শিক্ষানোবিপ্রবি ছায়া জাতিসংঘের নতুন কমিটি

নোবিপ্রবি ছায়া জাতিসংঘের নতুন কমিটি

spot_img

নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ১৪ তম ব্যাচের ইংরেজি বিভাগের শিক্ষার্থী মোঃ নাঈম উদ্দিনকে সভাপতি এবং একই ব্যাচের ট্যুরিজম এবং হস্পিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ছাত্র সোয়াদ রহমানকে সাধারণ সম্পাদক করে নোবিপ্রবি ছায়া জাতিসংঘ সংস্থার ২০২২-২৩ সালের কার্যনির্বাহী কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম সম্পাদক(অপারেসশন) মোহাইমিনুল ইসলাম লিমন, যুগ্ম সম্পাদক(কমিউনিকেশন) অপর্ণা রানী নাথ,
হেড অব অডিট এবং ইভালুয়েশন নাফিজ রাইয়ুন, হেড অব অ্যাকাডেমিক্স কৌশিক চাকমা, হেড অব ডেলিগেট অ্যাফেয়ার্স ইকরা আদিবা, হেড অব অরগানাইজিং সাদিউল আলম, হেড অব সেশনস নুবাইরা হাফিজ।

হেড অব ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স এবং ব্র‍্যান্ডিং মূর্ছনা চক্রবর্তী, হেড অব পাবলিক রিলেশনস নাবিদ ইশতিয়াক, হেড অব ক্রিয়েটিভ আর্ট সামিয়া সারা, হেড অব সোশাল ওয়ার্ক সুমাইয়া শামস, হেড অব ফিন্যান্স মোহাইমান অনিক, ডিরেক্টর মিফতাহুল হাসান সাব্বির, ডিরেক্টর আব্দুল্লাহ আল নাবিল সহ ১০ জন ডেপুটিদের নিয়ে কার্যনির্বাহী কমিটি এবং অর্ধশতাধিক সাধারণ সদস্য নাম রাখা হয়।

সাধারণ সম্পাদক সোয়াদ বলেন, “With great power comes great responsibility.” দোয়া করবেন সকলে আমাদের জন্য, যেন সবাইকে নিয়ে একসাথে সফল হতে পারি এবং নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।

সভাপতি মো: নাঈম উদ্দিন বলেন,‘একদিন সবার থেকে বড় হব এবং সবাইকে ছাড়িয়ে যাব” এমন চিন্তাভাবনা আমরা প্রায় সবাই পোষণ করি। আমিও একসময় করতাম।তবে সেই চিন্তাভাবনার পরিবর্তন এসেছে আমার। বর্তমানে আমার স্বপ্ন সবাইকে ছাড়িয়ে যাওয়া নয় বরং “সবাইকে নিয়ে” সফলতার শিখরে পৌঁছানো। সবার কাছে দোয়া প্রার্থনা করছি।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর