ঢাকা | শনিবার | ২৯ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১০:০৮ পূর্বাহ্ণ
শিক্ষাক্যাম্পাসনোবিপ্রবিতে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন প্রশিক্ষণ

নোবিপ্রবিতে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন প্রশিক্ষণ

spot_img

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) শিক্ষক ও কর্মকর্তাবৃন্দদের নিয়ে দিনব্যাপী ‘জাতীয় শুদ্ধাচার কৌশল, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, সেবা প্রদান প্রতিশ্রুতি এবং তথ্য অধিকার আইন’ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ মে) নোবিপ্রবি ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোবিপ্রবির মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও আইকিউএসির অতিরিক্ত পরিচালক জনাব মোঃ মুহাইমিনুল ইসলাম সেলিম। প্রশিক্ষণের রিসোর্স পার্সন হিসেবে ছিলেন নোবিপ্রবি এপিএ টিম লিডার প্রফেসর ড. মোহাম্মদ সেলিম হোসেন, আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ ও বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের (বিপিএসসি) উপ-পরিচালক জনাব মোঃ আনিসুর রহমান প্রমূখ।

প্রশিক্ষণে সকল অনুষদের ডিনবৃন্দ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, সকল হল প্রভোস্ট, প্রক্টর, পরিচালক, পরিবহন উপদেষ্টা, দপ্তর প্রধান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, সকল ডেপুটি রেজিস্ট্রার, ডেপুটি ডিরেক্টর, ডেপুটি চীফ মেডিকেল অফিসার, সকল নির্বাহী প্রকৌশলী, সিস্টেম এনালিস্ট এবং ফোকাল পয়েন্ট (জাতীয় শুদ্ধাচার কৌশল, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, সেবা প্রদান প্রতিশ্রুতি এবং তথ্য অধিকার আইন, নোবিপ্রবি) অংশগ্রহণ করেন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর