ঢাকা | শুক্রবার | ৫ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৮:৪৫ অপরাহ্ণ
বিনোদনডেঙ্গুতে মারা গেলেন তরুণ অভিনেত্রী নিশাত

ডেঙ্গুতে মারা গেলেন তরুণ অভিনেত্রী নিশাত

spot_img


ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন এইচএসসি পরীক্ষার্থী তরুণ অভিনেত্রী নিশাত আর আলভিদা (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বৃহস্পতিবার ঢাকায় নিজ বাসাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তরুণ এই অভিনেত্রীর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে তার পরিবার। 

জানা গেছে, চার দিন আগে হঠাৎ জ্বরে আক্রান্ত হন নিশাত। প্রথমে বাড়িতে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর শরীরে প্লাটিলেট বৃদ্ধি পাওয়ায় বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু শেষ রক্ষা আর হয়নি। নিজ বাসাতেই প্রাণ হারান এই অভিনেত্রী।

জানা গেছে, নিশাতের বেড়ে ওঠা নাটোর জেলায়। সেখান থেকে এসএসসি পাস করেন। নাটোরেই একটি কলেজে ভর্তি হয়ে পরে তিনি ঢাকায় চলে আসেন। এরপর অভিনয়ে পথচলার শুরু। 

এবছর এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন নিশাত। সর্বশেষ অ্যাকাউন্টিং পরীক্ষাও দিয়েছিলেন। কিন্তু বাকি পরীক্ষাগুলোতে আর অংশ নেওয়া হলো না। তার আগেই না ফেরার দেশে পাড়ি জমালেন ১৯ বছর বয়সী এই তরুণী। 

নিশাত কাজ করেছেন বেশ কিছু শর্ট ফিল্ম ও নাটকে। দীর্ঘ দুই বছর চেষ্টার পর সম্প্রতি একটা নাটকের মূল চরিত্রে সুযোগ পান এই অভিনেত্রী। তার আগে তাকে দেখা গেছে বিভিন্ন পার্শ্বচরিত্রে।

নিশাতের মৃত্যুর খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকের আবহ সৃষ্টি হয়েছে। মৃত্যুর মাত্র চার দিন আগে এই তরুণ অভিনেত্রী তার ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে লিখেছিলেন, ‘পরের জন্মে শালিক হবথ। তার সেই স্ট্যাটাস এখন বন্ধু, পরিবারের মানুষদের হৃদয়ে রক্তক্ষরণ ঘটাচ্ছে। 

এদিকে মৃত্যুর পর গতকাল রাতেই নিশাতের মরদেহ নাটোরে নিয়ে যাওয়া হয়। সেখানেই একটি কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর