ঢাকা | রবিবার | ৭ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৭:৪০ পূর্বাহ্ণ
বিনোদন‘গানটি প্রথমদিন ৫০ বার শুনেছি’

‘গানটি প্রথমদিন ৫০ বার শুনেছি’

spot_img

অলংকার চৌধুরী। এই প্রজন্মের একজন দর্শকপ্রিয় অভিনেত্রী। নাটকে অভিনয় করে তিনি যেমন দর্শকপ্রিয়তা পেয়েছেন, ঠিক তেমনি মিউজিক ভিডিওতেও মডেল হিসেবে কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। ‘মন অসহায়’, ‘নাকফুল’, ‘নীল পরকীয়া’, ‘সখি ভালোবাসা কারে কয়’,‘ কিছু কিছু কথা আছে’,‘ বায়না’,‘ কালাচান টু’,‘ তুমি শুধু তুমি’,‘ মনের ব্যাপার’,‘ নীল খাম’,‘ তোমার অভাবে’ ইত্যাদি উল্লেখযোগ্য গানে মডেল হিসেবে কাজ করেছেন।

তবে সম্প্রতি আহমেদ রিজভীর লেখা, মোহাম্মদ মিলনের সুরে, সজীব দাসের সঙ্গীতায়োজনে মোহাম্মদ মিলন ও বাঁধন সরকার পূজা ‘তুমি ছাড়া আমার তো আর কেউ নাই’ গানটি শুনে তিনি ভীষণ মুগ্ধ হন। এরইমধ্যে গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে সিলেটের মনোরম লোকেশনে। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

অলংকার চৌধুরী বলেন,‘ এই গানটি প্রথম যেদিন আমার কাছে পাঠানো হয়, গানটা আমার এতোটাই ভালোলেগে যায় যে , গানটি আমি কম করে হলেও প্রথমদিন ৫০ বার শুনেছি। গানটি নিজের মধ্যে লালন করার চেষ্টা করেছি যেন গানের চিত্রায়নে আমার উপস্থিতিটা প্রাণবন্ত হয়। দু’জন শিল্পীই ভীষণ দরদ দিয়ে, আবেগ দিয়ে গানটি গেয়েছেন। রিজভী ভাই গীতিকার হিসেবে অসাধারন, এ নতুন কিছু নয়। এই গান প্রতিটি মানুষের হৃদয়ের কথা বলে এবং আমি বিশ্বাস করি গানটি সবারই ভালোলাগবে।’

গানটি শিগগিরই প্রকাশ হবার কথা রয়েছে। এদিকে আগামী ২২ জানুয়ারি প্রকাশ পেতে যাচ্ছে অলংকার চৌধুরী অভিনীত ‘বড় বোন’ নাটকটি। এতে বড় বোনের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এই চরিত্রে অভিনয় করেও দারুণ উচ্ছ্বসিত অলংকার চৌধুরী।

এ নাটকটি রচনা করেছেন আশরাফ বকুল ও পরিচালনা করেছেন হেলাল উদ্দিন ফারহান। গেলো ২০ ডিসেম্বর ইউটিউবে প্রকাশিত অলংকার অভিনীত ‘সুলতানা’ নাটকটিও দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

আশরাফ উল আলম ব্যাকুল রচিত, হেলাল উদ্দিন ফারহান পরিচালিত এই নাটকেও অভিনয় করে বেশ প্রশংসিত হচ্ছেন। অভিনয়ে যেন আরো একটি ধাপ এগিয়ে গেলেন অলংকার।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর