ঢাকা | বুধবার | ৩ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ১২:১৫ অপরাহ্ণ
শিক্ষাক্যাম্পাসগবিতে বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীরা সংবর্ধিত

গবিতে বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীরা সংবর্ধিত

spot_img

গণ বিশ্ববিদ্যালয় (গবি) এ ডাঃ জাফরুল্লাহ চৌধুরী স্মৃতি আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা দিয়েছে মাইক্রোবায়োলজি বিভাগ।

বৃ্হস্পতিবার (৭ মার্চ) সকাল ১০টায় বিভাগটির বিভাগের হল রুমে সংবর্ধনা অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি মাইক্রোবায়োলজি বিভাগের বিভাগীয় প্রধান মো. শওকত মাহমুদ বলেন, “বিতর্কের চর্চা অবশ্যই একটি ভালো দিক। শিক্ষার্থীদের পড়াশোনার বাহিরেও এসব কার্যক্রমে যুক্ত হতে হবে।”

অনুষ্ঠান শেষে মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহ আলম ডিবেটিং সোসাইটির সদস্যদের শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে বলেন, “এসকল এক্সট্রাকারিকুলার এক্টিভিটি একজন শিক্ষার্থীকে অনন্য করে তোলে। খেলাধূলা সহ বিভিন্ন কাজে মাইক্রোবায়োলজি সব সময়ই সফলতার সাথে অংশগ্রহণ করেছে। আশা করি এ ধারা অব্যাহত থাকবে।” এছাড়াও শিক্ষার্থীদের বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত হবার আহবান জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৮ ফেব্রুয়ারি “যুক্তিতে মুক্তি পাচ্ছে বাংলাদেশ” স্লোগানে শুরু হওয়া ডাঃ জাফরুল্লাহ চৌধুরী স্মৃতি আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা -২৪ এর পর্দা নামে গত ৩ মার্চ। এতে ফলিত গণিতকে ধরাশায়ী করে চ্যাম্পিয়ন হয় মাইক্রোবায়োলজি বিভাগ। বিভাগের জয় ছিনিয়ে আনা কৃতী শিক্ষার্থীরা মো: মেরাজ হোসেন সজীব, মোঃ ফাহাদ ইসলাম ফাহিম ও মাসুদা তাসনিম কৃতী।

উল্লেখ্য, সময় মাইক্রোবায়োলজি বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর