ঢাকা | শুক্রবার | ১৮ অক্টোবর ২০২৪ খ্রিস্টাব্দ | ১২:১৫ অপরাহ্ণ
শিক্ষাক্যাম্পাসউপাচার্যের সাথে নোবিপ্রবিসাসের মতবিনিময় সভা 

উপাচার্যের সাথে নোবিপ্রবিসাসের মতবিনিময় সভা 

spot_img

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ ইসমাইল এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন নোবিপ্রবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার(২৪ই অক্টোবর) সকাল ১০ টায় উপাচার্যের কার্যালয়ে সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এই সময় নোবিপ্রবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত সভাপতি মো. ইমাম হোসেন মিয়াজী, নবনির্বাচিত সাধারন সম্পাদক নোমান রাশেদ এবং সাবেক সাধারন সম্পাদক সাখাওয়াত আহম্মদ ফাহিম সহ নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নোবিপ্রবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা জানিয়ে  উপাচার্য অধ্যাপক  ড.মুহাম্মদ ইসমাইল বলেন, বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রকাশের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দিক এবং সাফল্য বাইরে তুলে ধরাসহ বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জনে কাজ করার আহ্বান জানান এবং নোবিপ্রবি সাংবাদিক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির  সাফল্য কামনা করেন।

এছাড়াও মতবিনিময়কালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমসাময়িক সমস্যা, বিশ্ববিদ্যালয়ে সুন্দর পরিবেশসহ পরিযায়ী পাখি রক্ষা, বিজিই রিসার্চ ফিল্ডের রক্ষণাবেক্ষণ, নোবিপ্রবি মেরিন সাইন্স ইনস্টিটিউট এর কাজের অগ্রগতি, হলগুলিতে আবাসন সংকট দূরিকরণসহ খাবারের ভর্তুকি দেওয়া এবং শিক্ষার্থীদের বিভিন্ন দাবিসহ ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়ক সমস্যা সম্পর্কে উপাচার্যকে অবহিত করেন নোবিপ্রবিসাসের নবকার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দগণ ।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর