ঢাকা | বৃহস্পতিবার | ৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৩:৫৯ অপরাহ্ণ
বিনোদনআমি ভ্যান থেকে নিয়েও কাপড় পরেছি : আতিয়া আনিসা

আমি ভ্যান থেকে নিয়েও কাপড় পরেছি : আতিয়া আনিসা

spot_img

নিজের পোশাকের ক্ষেত্রে ব্যান্ডের ধার ধারেন না কণ্ঠশিল্পী আতিয়া আনিসা। পছন্দ হলে ভ্যান থেকেও কাপড় নেন এই গায়িকা। বললেন, ব্যান্ড পরব না কি নন-ব্র্যান্ড, তা নির্ভর করে আমার মুডের ওপর। আমি ভ্যান থেকে নিয়েও কাপড় পড়েছি। যখন যেটা ভালো লাগে তখন সেটা পরি।

পছন্দের পোশাকের বিষয়ে কণ্ঠশিল্পী বলেন, আমার সবচেয়ে পছন্দের পোশাক শাড়ি। শাড়ি পরতে ছোটবেলা থেকেই ভীষণ ভালো লাগে। আমি সব সময় শাড়ি পরার অকেশন খুঁজতাম। তবে সব ধরনের ড্রেসই পরি এখন। ওয়েস্টার্নও, কামিজ ও শাড়ি।

নিজের শাড়ির সংখ্যা জানাতে তিনি বলেন, এক বছর আগ পর্যন্ত আমার কাছে শুধু ৩টি শাড়ি ছিল। কিন্তু গত এক বছর ধরে আমি আমার নিজের জন্য অনেক অনেক শাড়ি কেনা শুরু করেছি। এখন আমার অনেক শাড়ি, ২০টির বেশি হবে।

নিজের পোশাক গুছিয়ে রাখতে পছন্দ করেন আতিয়া আনিসা। বললেন, আমার ওয়ার্ডরোব খুব গোছানো। মাঝেমধ্যে খুব অগোছালো থাকে, তবে আমি গোছানো পছন্দ করি। যদিও সেটা সব সময় হয়ে ওঠে না। কারণ হেলপিং হ্যান্ড নেই। সবকিছু নিজেরই করতে হয়। আমি গুছিয়ে রাখার চেষ্টাই করি। আমার ওয়ার্ডরোবে সবই আছে। একপাশে শাড়ি, এক পাশে ওয়েস্টার্ন।

তিনি আরও বলেন, গত দুই-এক বছর ধরে আমার স্বাস্থ্য খুবই বাজেভাবে বেড়েছে। আমার আগের যে ড্রেসগুলো রয়েছে, সেগুলো আমার খুবই পছন্দের। যেগুলো আমার গায়ে এখন হয় না সেগুলো আমি সুন্দর করে গুছিয়ে একটা পাশে রেখে দিয়েছি। যখন শুকাব তখন আবার পরব।

পোশাক কেনার ক্ষেত্রে কেউ প্রাধান্য দেয় রং-নকশায়, কেউ গুরুত্ব দেন আরামে। কণ্ঠলিল্পী আতিয়া আনিশা বলেন, পোশাক কেনার ক্ষেত্রে আমি কমফোর্টকে মাথায় রাখি। এমন অনেক ড্রেস আছে যেগুলো আমার পছন্দ হয়েছে কিন্তু যখন ট্রায়াল দিয়েছি, যখন দেখেছি কমফোর্টেবল না, তখন আমি আর ওটা নিইনি। অবশ্য সব শপ বা মার্কেটে তো ট্রায়ালের অপশন না। তো তখন যেটা পছন্দ হয় সেটা নিয়ে নিই। বাসায় এসে ভাবি—এটা আমি কেন কিনলাম! এটা তো আমার হয় না। এমন অনেক ড্রেস আছে যেগুলো আমার একদিনও পরা হয়নি। কমফোর্টেবল না দেখে পরিনি।

পারফিউমের বিষয়ে গায়িকার ভাষ্য, আসলে পারফিউমের ব্র্যান্ড আমি ওভাবে মেইনটেইন করি না। তবে আজকাল করছি, কারণ ওই এবিলিটিটা আমার এতদিন পর্যন্ত ছিল না। তবে পারফিউম আমার খুবই পছন্দ। আমি পারফিউম রিপিট করি। যেটাতে আমি অভ্যস্ত হয়ে যাই সেটা আমার ক্যারি করতে ভালো লাগে।

spot_img

সম্পর্কিত আরো খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ খবর